সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, বাংলাদেশ একটি লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে। এ অগ্রসরতাকে আরো বেগবান করতে সঠিক পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে। এ জন্য যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে যুব সমাজের ভূমিকা ছিল অপরিসীম, ঠিক তেমনি দেশের অর্থনীতির চাকাকে যুব সমাজই সচল রাখে। তিনি সঠিক চাহিদা চিহ্নিত করে সুষ্ঠ পরিকল্পনা গ্রহণের মাধ্যমে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
জেলা প্রশাসক রোববার যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট এর উদ্যোগে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০ উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা, সনদপত্র প্রদান ও যুব ঋণের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।
সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট সোসাইটির বিভাগীয় সম্পাদক আজির উদ্দিন, সোনালী স্বপ্ন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক শেখ তোফায়েল আহমদ সেপুল, আজহান ডেইরী ফার্মের পরিচালক মোঃ আমজাদ হোসেন চৌধুরী, উদোক্তা বিউটি বর্মণ, সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক, ইনসাফ ইয়ুথ ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলাম।
মোহাম্মদ মেছবাহ এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটর উপ পরিচালক মোঃ আলাউদ্দিন। গীতা পাঠ করেন বিউটি বর্মণ।
অনুষ্ঠানে সিলেটের কয়েকটি সামাজিক সংগঠনকে উৎসাহ প্রদান পূর্বক সনদপত্র, উদোক্তাদের মধ্যে যুব ঋণের চেক প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: