সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্মার্ট বাংলাদেশে শিক্ষকদেরও স্মার্ট হতে হবে : সুনামগঞ্জে শিক্ষা প্রতিমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::

স্মার্ট বাংলাদেশে স্মার্ট শিশু যেমন তৈরি করা হবে, তেমনি শিক্ষকদেরও স্মার্ট হতে হবে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী রুমানা আলী।

এসময় তিনি আরও বলেন, ডিজিটাল প্লাটফর্ম থেকে এসব কাজ করা হচ্ছে। প্রশ্ন করার মতো অনেক কিছু থাকে আমরা এসব থেকে বের হয়ে এসেছি। আমরা সবকিছুই অনলাইন করেছি। শিক্ষক নিয়োগের স্বচ্ছতা রয়েছে। বিগত সময়ে শিক্ষক নিয়োগের চেয়ে বর্তমান সময়ের নিয়োগ পরীক্ষার অবস্থা অনেক ভালো।

রোববার (১০ মার্চ) সুনামগঞ্জ জেলার মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে “সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশে” তিনি প্রধান অতিথির বক্তব্য কথাগুলো বলেন।

সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও জানান, ইতিমধ্যে স্মার্ট বাংলাদেশ তৈরি লক্ষ্যে প্রধানমন্ত্রী আমাদেরকে একটি এজেন্ডা দিয়েছেন। তাই সরকার প্রধানের উপর আস্থা রাখুন, আগামী প্রজন্মকে ২০৪১ সালের ভিতরে যে স্মার্ট বাংলাদেশ তৈরি করার কথা দিয়েছিলেন নিশ্চয়ই তিনি সেটি করবেন। তার জন্য যে সকল পদক্ষেপ নেওয়ার দরকার সেগুলো বাস্তবায়ন করা হবে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তবের মহাপরিচালক শাহ বেজওয়ান হায়াত, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোছা নুরজাহান খাতুন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের যুগ্ম-সচিব মনীষ চাকমা, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: