সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মানবতার কল্যাণে সামর্থ অনুযায়ী সকলেরই এগিয়ে আসা উচিত : মুকতাবিস্-উন-নূর

দৈনিক জালালাবাদ সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস্-উন-নূর বলেছেন, সিলেটের ইতিহাসে সাম্প্রতিককালের ভয়াবহ বন্যার ক্ষয়ক্ষতি হতদরিদ্র মানুষ এখনো কাটিয়ে উঠতে পারেনি। দেশে শীত পড়তে শুরু করেছে। এতে বসতঘর বিধ্বস্ত হওয়া অসহায় দরিদ্র মানুষের দুর্ভোগ কয়েকগুণ বেড়ে যাচ্ছে। মানবতার কল্যাণে কাজ করার মানসিকতা নিয়ে সামর্থ অনুযায়ী সকলেরই এগিয়ে আসা উচিত। এতে সুবিধাবঞ্চিত মানুষের উপকার হবে এবং পারস্পরিক বন্ধন সুদৃঢ় হবে।

তিনি বৃহস্পতিবার নগরীর ১০নং ওয়ার্ডের কলাপাড়া ডহর এলাকায় আন্জুমানে খেদমতে কুরআন সিলেটের উদ্যোগে ত্রাণ ও পুনর্বাসন প্রকল্পের আওতায় বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের গৃহ নির্মাণ ও মেরামতের জন্য ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সমাজসেবী আব্দুল হাকিমের সভাপতিত্বে ও আন্জুমানে খেদমতে কুরআন সিলেটের সহকারী সেক্রেটারী ড. মাওলানা এ এইচ এম সোলাইমানের পরিচালনায় অনুষ্ঠিত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আন্জুমানে খেদমতে কুরআন সিলেটের সহকারী সেক্রেটারী নুরুল আলম, দাওয়া বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা মাহবুবুর রহমান। উপস্থিত ছিলেন আব্দুল জলিল ও পারভেজ আহমদ। অনুষ্ঠানে আন্জুমানের নেতৃবৃন্দ ছাড়া এলাকার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: