সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পানিবন্দী মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ

রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ  আওয়ামী যুবলীগের সম্মানিত  চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেটে আকস্মিক বন্যায় পানি বন্দী মানুষের মাঝে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

বৃহস্পতিবার (১৯ মে) গভীর রাতে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে সিলেট নগরীর ২৪ নং ওয়ার্ডের নোয়াগাও, সাদাটিকর ও মেন্দিবাগ এলাকায় পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

শুকনো খাবার ও বিশুদ্ধ পানি  বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন,  সিলেটে আকস্মিক বন্যায় পানিবন্দী হয়ে পড়েছেন অনেক মানুষ, পানিতে তলিয়ে গেছে অনেক এলাকা, এসব এলাকার মানুষদের শুকনো খাবার ও বিশুদ্ধ পানির বিশেষ প্রয়োজন।

আমরা সিলেট মহানগর যুবলীগের পক্ষথেকে এসব এলাকায় শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করছি। তিনি বলেন সিলেটে যেকোনো দূর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে ছিলো আগামীতে ও থাকবে। তিনি পানিবন্দী মানুষের পাশে দাড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে,  তিনি বলেন সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন সিলেটে আকস্মিক বন্যা হওয়ার সাথে সাথে আমরা সিলেট মহানগর যুবলীগের সকল স্থরের নেতাকর্মীদের পানিবন্দী মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছি। তিনি সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন আব্দুর রব সায়েম, আলী হোসেন, নাজমুল ইসলাম চৌধুরী, আজাদ উদ্দিন,   হোসেন আহমদ, জাকির আহমদ, এমদাদ হোসেন ইমু,  কাশেম আহমদ, সাদিকুর রহমান সোহাগ, মাসুক আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: