সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নগরীতে ইয়াবাসহ আটক ২

  • স্টাফ রিপোর্টার

মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) নগরীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা বড়িসহ দুইজন মাদক ব্যবসায়িকে আটক করেছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জেদান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গত রোববার রাত ৮টার দিকে নগরীর তালতলা থেকে মো. বাবুল আহম্মদ (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। সে শেখঘাটের গহর কলাপাড়ার মৃত ফরিদ মিয়ার পুত্র। গ্রেপ্তারের সময় বাবুলের কাছ থেকে ৪০পিচ ইয়াবা বড়ি জব্দ করে পুলিশ। বাবুল সিলেটের গোয়াইনঘাট থানার এফ আই আর নং-১৯, তারিখ- ২৭ জুলাই, ২০০৭; ধারা- ৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০-এর এজাহারভূক্ত আসামী।

অপরদিকে একই দিন বিকাল সাড়ে ৫টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই/উত্তম রায় চৌধুরী, এএসআই/আমির হোসেন আমু এবং অন্যান্য ফোর্সসহ মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের হাজী ইউসুফ আলী এন্ড সন্স ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে মইনুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে । সে জালালাবাদ থানার শিবপুর গ্রামের মৃত ললা মিয়ার পুত্র। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ২১ পিচ ইয়াবা বড়ি জব্দ করা হয়। মইনুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: