সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কাউন্সিলর আজাদের বাসভবনে হামলায় সিসিক মেয়রের নিন্দা

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীসহ সিসিকের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

শুক্রবার (২৮ জুন) দুপুর ২টায় গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে নগরের ভাটাটিকর ও পূর্ব শাপলাবাগ এলাকায় সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের টানা পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদের পৈতৃক ও নিজস্ব বাসভবনে সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। আমি ও আমার পুরো পরিষদ এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি করছি’।

বিবৃতিতে মেয়র উদ্বেগ প্রকাশ করে বলেন, টানা পাঁচবারের কাউন্সিলরের বাসায় হামলা একটি ন্যাক্কারজনক ঘটনা। তাঁর বাসায় হামলা কোনো অবস্থাতেই মেনে নেওয়া যায় না। তিনি দ্রুত সময়ের মধ্যে দুষ্কৃতিকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে নগরীর ভাটাটিকর ও পূর্ব শাপলাবাগ এলাকায় সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের দুটি বাসভবন ও মীরাপাড়া এলাকায় সিলেট মহানগর যুবলীগের সদস্য সমশের আলী শারোর বাসায় একই সময়ে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে চারজন আহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: