সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার উলুয়াইল ইসলামীয়া আলিম মাদ্রাসার সংবর্ধনা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক :: 

মৌলভীবাজার উলুয়াইল ইসলামী আলিম মাদ্রাসার সংবর্ধনা সোমবার সকাল ১১টায় মাদ্রাসার কনফারেন্স হল রুমে মাওলানা ইমরান আহমদের উপস্থাপনায় মাদ্রাসার প্রিন্সিপাল মূফতী মাওলানা বশির আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি বকসি কাওছার রশিদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় শিক্ষার সপ্তাহ ২০২৪ উপলক্ষে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মুফতী মাওলানা বশির আহমদ। প্রথমে উপজেলা পর্যায়ে মাদ্রাসা প্রধান নির্বাচিত হন। পর্যায়ক্রমে জেলা ও বিভাগের মধ্যে শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান নির্বাচিত হন। তিনি আরো বলেন, আল্লাহ তাআলা শুকরিয়া আদায় করেন এবং এর শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা যেন আমরা আজীবন ধরে রাখতে পারি এবং ২০২৪ এ যারা এবার দাখিল পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে তাদের অভিনন্দন ও মুবারকবাদ জানান। মাদ্রাসার গর্ভনিং বডির ও শিক্ষকের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হযরত মাওলানা মুফতি হাবিবুর রহমান সাহেব,মাওলানা ফারুক মিয়া, আরবী প্রভাষক মাওলানা আব্দুর রকিব সিদ্দিকী,মাওলানা মুজাহিদুল ইসলাম আজমী, মাওলানা শামসুদ্দিন, মাওলানা মুজিবুর রহমান, মোহাম্মদ আব্দুর রহিম,মোহাম্মদ মোবারক হোসেন, মাওলানা এমরান আহমদ, অফিস সহকারী মাওলানা ফারুক আহমদ, মোহাম্মদ আবু বক্কর শেফন প্রমূখ।

পরিশেষে প্রিন্সিপাল হুজুরের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানে কার্যক্রম সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: