সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের মাধবপুরে গরু চুরির মামলায় উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি আরজু মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ সাইফুল আলম চৌধুরীর আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত আরজু মিয়ার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন একই সাথে একই মামলার অপর আরেক আসামী মাহমুদ হোসেনের জামিন আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রামের আব্দাল মিয়ার স্ত্রী শিরিন আক্তার তার দুইটি গরু চুরি যাওয়ার ঘটনায় আদালতে মামলা দায়ের করেন। মামলায় জগদীশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আরজু মিয়াসহ ৬ জনকে আসামী করা হয়। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমল আদালতের বিচারক মোঃ সাইফুল আলম চৌধুরী মামলাটি এফআইআর এর নির্দেশ দেন। আদালতের নির্দেশে মাধবপুর থানার ওসি মামলাটি রুজু করেন।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার মামলার আসামি আরজু মিয়া এবং মাহমুদ হোসেন নামে দুই আসামী আদালতে জামিন আবেদন করেন। আদালত শুণাণি শেষে আরজু মিয়ার জামিন আবদেন না মঞ্জুর করেন এবং মাহমুদ হোসেনের জামিন মঞ্জুর করেন। আরজু মিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জগদীশপুর ইউনিয়ন ইউনিয়ন বিএনপির সভাপতি ছাড়াও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বাদী পক্ষের আইনজীবি মোঃ হেলাল মিয়া তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: