সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রং মিস্ত্রির মৃ ত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল কালাম নামে এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে জেলার বিশ্বনাথের রামপাশা গ্রামে রামপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার খানের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম (৩৬) কুমিল্লার লাকসাম থানার বিজয়পুর গ্রামের জাফর মিয়ার ছেলে। আবুল কালাম সিলেট মহানগরীর বালুচর এলাকায় থাকতেন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বাড়ির সামনের ৩ তলা ভবনের বাইরের অংশে দঁড়ি টানিয়ে রংয়ের কাজ করছিলেন আবুল কালামসহ ৩ জন। কিন্তু অসাবধানতা বশত; কাজ করতে গিয়ে দঁড়ি থেকে ছিটতে ভবনের পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক মেইনে স্পর্শ লেগে মুহুর্তেই পুড়ে তার দেহ অঙ্গার হয়ে যায় এবং একটি পা বিচ্ছিন্ন হয়ে ভবনের দুতলায় থেকে যায়। এক পর্যায়ে তিনি নীচে ঘরের দেয়ালে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ঘটনাস্থলে উপস্থিত নিহতের সহকর্মীরা জানান, ভবনের পাশে দঁড়িতে বাঁশ বেধে তাতে বসে কাজ করছিলেন। গত ১৫ দিন ধরে রংয়ের কাজ করে আসছিলেন। আজ মঙ্গলবার প্রতিদিনের ন্যায় অসাবধানতা বশত; পড়ে বিদ্যুৎ লাইনে লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা বলেন, নিহত আবুল কালামসহ তিনজন মিলে চুক্তিতে রংয়ের কাজ রাখেন। কাজ করতে গিয়ে অসাবধানতা বশত; দুর্ঘটনায় মৃত্যু হয়। এখান৷ কারো হাত নেই। তাই কারো বিরুদ্ধে অভিযোগ নেই।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার উপ-পুলিশ পরিদর্শক জয়ন্ত সরকার বলেন, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: