সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্মশানের বদলে দেহ গেল মর্গে

ডেইলি সিলেট ডেস্ক ::
হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হতে সৎকারের আগ মুহূর্তে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নিয়ে গেছে পুলিশ। ঘটনাটি মৌলভীবাজারের কমলগঞ্জের। উপজেলার শমশেরনগর চা বাগানের নতুন টিলায় এক গৃহবধূর মৃত্যুকে কেন্দ্র করে স্থানীয়ভাবে চলছে নানা গুঞ্জন। এটি পরিকল্পিত হত্যা, নাকি আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

মৃতের শরীরে আঘাতের চিহ্ন থাকলেও ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত পুলিশ নিশ্চিত হতে পারছে না।

গতকাল বুধবার (২৭ মার্চ) রাত ৮টায় শমশেরনগর চা বাগানের নতুন টিলার নিজ ঘরে মরদেহ ঝুলে থাকতে দেখে উদ্ধার করে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায় চা শ্রমিক স্বামী।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার ফাগুয়া উৎসবে শমশেরনগর চা বাগানের নতুন টিলার বাসিন্দা মাধুরী আকুড়া (৩২) ও তার স্বামী সাধন আকুড়া মাতাল হয়ে পড়েন। এরপর তাদের মধ্যে মনোমালিন্যের ঘটনাও ঘটে। এরপর রাতে ঘরে মরদেহ ঝুলে থাকতে দেখে স্বামী উদ্ধার করে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর আজ বৃহস্পতিবার দুপুরে পারিবারিক উদ্যোগে মাধুরী আকুড়ার মরদেহ সৎকার করাতে চাইলে পুলিশ সেখান থেকে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) শামীম আকনজী বলেন, ধারনা করা যাচ্ছে এটি একটি আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্ট আসার পর তা নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: