সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুই নিরস্ত্র ফিলিস্তিনিকে হ ত্যা র পর বুলডোজার দিয়ে চাপা

ডেইলি সিলেট ডেস্ক ::
ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় নিরস্ত্র দুই ফিলিস্তিনিকে হত্যা করে বুলডোজার দিয়ে সঙ্গে সঙ্গে বালু চাপা দিয়েছে ইসরাইলি সেনারা। ভয়াবহ এ ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা।

ভিডিওতে দেখা যায়, ওই দুইজনের মধ্যে একজন সাদা কাপড় উড়াচ্ছিলেন। অর্থাৎ তিনি আত্মসমর্পণের ইঙ্গিত দিয়েছিলেন। তা সত্ত্বেও খুব কাছ থেকে গুলি করে ওই ব্যক্তিকে হত্যা করে ইসরাইলি সেনারা। অপরজন অন্যদিকে যাচ্ছিলেন। কিন্তু পুরো সময় তিনি সাদা কাপড় তুলে রেখেছিলেন।

যে ব্যক্তি অন্যদিকে যাচ্ছিলেন তার কাছে যায় ইসরাইলিদের একটি সাঁজোয়া যান। সেখান থেকে তাকে গুলি করা হয়। এরপর সঙ্গে সঙ্গে বালুতে লুটিয়ে পড়েন তিনি। গুলি করে হত্যার পর বুলডোজার দিয়ে দুইজনের মরদেহ দ্রুত সময়ের মধ্যে বালুতে পুঁতে ফেলা হয়। তবে বুলডোজার দিয়ে মরদেহগুলো এমনভাবে নাড়ানো হচ্ছিল যেন এগুলো কোনো পশুপাখির মরদেহ।

ঘটনাটি ঘটেছে গাজা সিটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নাবলুসে। নৃশংস হত্যার শিকার ওই ফিলিস্তিনিরা আল-রশিদ সড়ক দিয়ে গাজার উত্তরাঞ্চলে অবস্থিত নিজ বাড়িতে ফেরার চেষ্টা করছিলেন। তখনই ইসরাইলি সেনাদের বর্বরতার মুখে পড়েন তারা।

এ ঘটনাকে ‘নৃশংস যুদ্ধাপরাধ’ হিসেবে অভিহিত করেছে দ্য কাউন্সিল অব আমেরিকান-ইসলামিক রিলেশন্স (সিএআইআর)। সংস্থাটি বলেছে, ইসরাইলি সেনারা খেয়ালখুশিমতো ফিলিস্তিনিদের হত্যা করছে এবং মরদেহগুলোর সঙ্গে এমন আচরণ করেছে যেন এগুলো ‘ময়লা’।

জাতিসংঘের নিরাপত্তা পরিষদে গাজায় অনতিবিলম্বে যুদ্ধবিরতির প্রস্তাব পাস হওয়ার পরই দুই নিরস্ত্র ফিলিস্তিনিকে হত্যার ভিডিও সামনে এলো।https://twitter.com/i/status/1773236218634863001

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: