সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লিডিং ইউনিভার্সিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি প্রতিষ্ঠালগ্ন থেকে অত‍্যন্ত সফলতার সাথে শিক্ষাকার্যক্রম পরিচালনা করছে উল্লেখ করে বুধবার (৬ মার্চ ২০২৪) লিডিং ইউনিভার্সিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন, সবুজে ঘেরা দৃষ্টিনন্দন স্থায়ী ক্যাম্পাসে মনোরম পরিবেশে মানসম্পন্ন পাঠদানের মাধ‍্যমে লিডিং ইউনিভার্সিটি মানবসম্পদ তৈরি করছে যারা দেশকে এগিয়ে নিয়ে যাবে। পাঠদানের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ে আরো বেশি বেশি গবেষণা কার্যক্রম চালিয়ে যাওয়া এবং ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর উন্নতিতে সবার সহযোগিতাও কামনা করেন তিনি। লিডিং ইউনিভার্সিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে তিনি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পুকুরে ৫ মন মৎসপোনা অবমুক্ত করার ঘোষণা প্রদান করেন এবং এর জন‍্য নগদ অর্থ প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান বোর্ড অব ট্রাস্টিজের সদস‍্য সৈয়দ আব্দুল হাই বলেন,
লিডিং ইউনিভার্সিটি শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছে সিলেটসহ সারা দেশে এবং এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশ এবং দেশের বাইরে বিভিন্ন কর্মক্ষেত্রে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে যা এ বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনছে।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক বলেন, লিডিং ইউনিভার্সিটি আজকের এ পর্যায়ে আসার পেছনে রয়েছে দানবীর ড. সৈয়দ রাগীব আলীর সুদক্ষ কর্মপরিকল্পনা ও সঠিক দিক নির্দেশনা। তিনি আরও বলেন, এ বিশ্ববিদ্যালয়ের আজকের এ অবস্থানে আসার পেছনে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীদের আপ্রাণ চেষ্টা এবং সর্বোচ্চ সহযোগিতা উল্লেখযোগ্য।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও সেন্টার ফর রিসার্চ, ইনোভেটিভ স্টাডিজ এন্ড প্লানিং এর উপদেষ্টা প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন ও ইনষ্টিটিউশনাল কোয়ালিটি এ‍্যাসিউরেন্স সেলের পরিচালক ড. মো. রেজাউল করিম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম। সকল বিভাগের বিভাগীয় প্রধানের পক্ষে বক্তব্য রাখেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম.এস. রহমান পীর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম। অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলীকে ফুল দিয়ে বরণ করে নেন বিভিন্ন অনুষদের ডীন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিসের প্রধানগণ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকালে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলীর নের্তৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালী বিশ্ববিদ্যালয় সংলগ্ন রাস্তা প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। র‍্যালীশেষে শুভেচ্ছা ব‍্যালুন উড়ান বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে দানবীর ড. সৈয়দ রাগীব আলীর জীবন ও কর্মের উপর স্বরচিত কবিতা আবৃত্তি করেন আইন বিভাগের প্রভাষক রেজাউল করিম এবং ট্রাস্টি বোর্ডের গবেষণা সহকারি জসিম আল ফাহিম।

লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ‍্যাপক কাজী মো. জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পরিচালক (অর্থ ও হিসাব) মোহাম্মদ কবির আহমেদ, লাইব্রেরিয়ান মো. আব্দুল হাই ছামিনীসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: