সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে ইষ্টহ্যাণ্ডস চ্যারিটির ব্যাডমিণ্টন টুর্নামেণ্ট ২৩ জুলাই

প্রবাস ডেস্ক ::

প্রথম ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ সফল ভাবে সমাপ্ত হওয়ায় এবছর দ্বিতীয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট আগামী ২৩ জুলাই (রবিবার) ২০২৩ রেডব্রিজ স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ টুর্ণামেন্ট চলবে। সকাল সাড়ে ১০টায় উদ্বোধনী অনুষ্ঠান, বিকেল ৫টা থেকে ফাইনাল ম্যাচ এবং রাত ৮টার দিকে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

এই টুর্নামেন্ট সফল করার লক্ষ্যে গত শুক্রবার (১৬ জুন) পূর্ব লণ্ডনের একটি রেস্টুরেন্টে দ্বিতীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিন এর সভাপতিত্বে। এতে বক্তব্য রাখেন টুর্নামেন্টের অন্যতম উদ্যোগতা সাবেক কাউন্সিলর আতাউর রহমান, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সাবেক চেয়ারম্যান বাবলুল হক, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, ম্যানি রেস্টুরেন্টের সাবেক পরিচালক ও বিশিষ্ট ক্রীড়াবীদ মাহিদুল ইসলাম চৌধুরী, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সলিসিটর সেবলুল হক, সোয়ানলী স্কুলের শিক্ষক, বিশিষ্ট ক্রীড়াবীদ আব্দুল মুক্তাদির শামিম, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ইউকের ভাইস প্রেসিডেন্ট হাবিব আহমেদ, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, প্রমুখ।

এবারের টুর্নামেন্টে গ্রুপ (১): এ এবং বি অথবা বি+ এবং বি+ গ্রুপ (২): সি এবং সি অথবা সি+ এবং সি গ্রুপ (৩): ডি এবং ডি অথবা ডি+ এবং ডি ব্যাডমিন্টন গ্রুপ ছাড়াও, কমিউনিটির সেলিব্রিটি এবং সাংবাদিকদের জন্য একটি বিশেষ ৫০+ গ্রুপ থাকবে।

ঐতিহাসিক এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজক ও পৃষ্ঠপোষক, ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান, ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিন বলেছেন, যারা আসন্ন এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহী, তাদেরকে টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাব ও তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের নির্বাহী সদস্যদের সাথে অথবা পূর্ব লণ্ডনের ম্যানি রেস্টুরেন্টের পরিচালক মাহিদুল ইসলাম চৌধুরী এর সাথে যোগাযোগ করতে পারেন। তিনি আরো বলেছেন, সবার সহযোগিতা পেলে এই টুর্নামেন্টে সারা যুক্তরাজ্য থেকে দুই শতাধিক প্লেয়ার অংশ নেবে। এত বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট দেখার জন্য সবাইকে ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির পক্ষ থেকে আমন্ত্রণও জানাচ্ছি।

উল্লেখ্য, প্রথম ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ সফল ভাবে সমাপ্ত হওয়ায় এবছর দ্বিতীয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্টের ঘোষণা দেন ইস্টহ্যান্ডস চ্যারিটি চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিন। বাংলাদেশের বিশেষ প্রয়োজন শিশুদের (দরিদ্র অন্ধ, বধির এবং মূক শিশু) জন্য তহবিল সংগ্রহের জন্য ২য় চ্যারিটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করছে ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: