সর্বশেষ আপডেট : ২২ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চরিত্র নিয়ে চিন্তিত নই

ডেইলি সিলেট ডেস্ক ::

নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে আলিয়া ভাটের। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে আসন্ন ছবিটির ট্রেলার। যেখানে আলিয়াকে দেখে প্রশংসায় ভাসাচ্ছেন তার ভক্ত-অনুরাগীদের অনেকেই। তবে ট্রেলারে আলিয়ার উপস্থিতি দেখে মন ভরেনি তার ভক্তদের একাংশের।

অনেকের কাছেই মনে হয়েছে ট্রেলারে খুবই সীমিত সময়ের জন্য দেখা মিলেছে আলিয়ার। সেই সঙ্গে হলিউডের প্রথম ছবিতেই খলনায়িকার চরিত্রে অভিনেত্রীকে মানতে পারছেন না তার ভক্তরা।

যদিও সেটি নিয়ে একদমই চিন্তিত নন এই অভিনেত্রী। মিড ডে’কে দেয়া এক সাক্ষাতকারে অভিনেত্রী জানান, আমি আমার চরিত্র নিয়ে একদমই চিন্তিত নই। নায়িকা হই কিংবা খলনায়িকা, আমার কাছে মূল বিষয়টি হলো ছবির গল্প। আমি মনে করি দিন শেষে ছবির গল্পই দর্শকদের ছবিটি দেখতে বাধ্য করবে। সিনেমার গল্প কোন দিকে যাচ্ছে এবং চরিত্রটা কী ভাবে বাঁক নিচ্ছে, সেটাই গুরুত্বপূর্ণ।

‘হার্ট অব স্টোন’-এ কাজের অভিজ্ঞতা নিয়ে আলিয়া বলেন “এই কাজটি দিয়ে হলিউডে ঢুকেছি, তাই এই সিনেমাটি আমার জন্য বিশেষ। অনেক গুরুত্বপূর্ণ ভালো মানুষদের সঙ্গে পরিচিত হয়েছি। শুটিংয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় টিমের সহযোগিতা আমার মনে থাকবে।”

সিনেমার চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন গ্রেগ রুকা ও অ্যালিসন শ্রোয়েডার। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গাল গ্যাদোত এবং জেমি ডরনান। এছাড়াও আরও অভিনয় করেছেন সোফি ওকোনেডো, ম্যাথিয়াস শোয়েগহফার, জিং লুসি ও পল রেডি। আগামী ১১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ছবিটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: