সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়া প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া প্রেসক্লাবের এক সভা গত ৩০ এপ্রিল রোববার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্টিত হয়। কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: খালেদ পারভেজ বখশের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়র ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

সভায় প্রেসক্লাবের সাংগঠানিক বিষয়াদি নিয়ে আলোচনায় অংশগ্রহন করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক হাকালুকি সম্পাদক মো: আব্দুল হান্নান, প্রেসক্লাব সদস্য এম. মছব্বির আলী, তারেক হাসান, সাইদুল হাসান সিপন, আব্দুল কুদ্দুছ, এইচ ডি রুবেল, জয়নাল আবদীন, আব্দুল করিম বাচ্চু, ইউসুফ আহমদ ইমন, রাসেল আহমদ ও সুমন আহমদ।

সভায় আগামী ৭দিনের মধ্যে প্রেসক্লাবের কমিটি পুনর্গঠনের জন্য প্রেসক্লাব সদস্য অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুল হান্নানসহ ৩ সদস্য বিশিষ্ট কমিটিকে দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়াও সভায় আশরাফুল ইসলাম খান হিরো, মাহফুজ শাকিল, এম. আতিকুর রহমান আখই, উপাধ্যক্ষ জহিরুল ইসলাম, এম এ কাইয়ুম, সালাহ উদ্দিন, শাহবান রশীদ চৌধুরী অনি, হাবিবুর রহমান সুজন ও আকাশ আহমদসহ ৯জনকে প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে অন্তুর্ভক্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: