সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতিহাস থেকে এরশাদের নাম মুছে ফেলার ষড়যন্ত্র চলছে: কাজী মামুন

ডেইলি সিলেট ডেস্ক ::
দলীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীই পল্লীবন্ধুকে ২৭ বছর ক্ষমতা থেকে দূরে সরিয়ে রাখা হয়েছিল বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের মূখপাত্র কাজী মামুনূর রশীদ।

তিনি বলেন, রাজনীতি ও রাষ্ট্র পরিচালনায় ইতিহাসের পাতা থেকে এরশাদের নাম মুছে ফেলার মিশনে নেমেছে জাতীয় পার্টিরই এক শ্রেণীর দুষ্কৃতিকারী। তারা পল্লীবন্ধু উপাধি ঢেকে দিতে জাতীয় পার্টিতে জনবন্ধু শব্দের আর্বিভাব ঘটিয়েছেন।

সোমবার পহেলা মে বিকেলে এরশাদের ৪র্থ মৃত্যবার্ষিকী পালন উপলক্ষে রাজধানীর পল্টনে একটি রেস্তোরায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা তিনি এসব কথা বলেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ফেরদৌস করিম মনিরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, জাপার কেন্দ্রীয় নেতা আব্দুল কুদুস মানিক, ইঞ্জিনিয়ার এমএসএইচ সাইফুল ইসলাম, মো. শিপন তালুকদার বাঘা প্রমুখ।

কাজী মামুন বলেন, পল্লীবন্ধৃ স্বস্বীকৃত উপাধি নয়- এটা মনে রাখা উচিত। লাখো লাখো মানুষের উপস্থিতিতে নড়াইলের কৃষক সমাবেশে বিশ্ব বরন্য চিত্রশিল্পী এসএম সুলতান রাষ্ট্রপতি এরশাদকে পল্লীবন্ধু উপাধি দিয়েছিলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে খন্দকার মনিরুজ্জামান টিটু বলেন, জামাত-বিএনপির পরাজিত শত্রুরা এখন জাতীয় পার্টির অন্দরমহলে ঢুকে পড়েছে। তাদের নীল নকশা অনুযায়ী চলছে ষড়যন্ত্র।

পল্লীবন্ধুর প্রকৃত সৈনিকদের সর্তক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাত চক্র জাতীয় পার্টির আদর্শ ধ্বংসের ষড়যন্ত্র করছে। তারা জাতীয় পার্টির জন্য নতুন আদর্শ প্রতিষ্ঠার চেষ্টা করছে। আব্দুল কুদুস মানিকের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য নজরুল ইসলাম, জাপা নেতা ইদ্রিস আলী, শরিফুল হাবিব, শরিফুল ইসলাম, মোস্তফা কামাল, মো. সিদ্দিকুর রহমান, মো. সাইফুল ইসলাম দুলু, মো. সৈয়দ আহমেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: