সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ ফিমেইল একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি জামিল চৌধুরী বলেছেন, রোটারিয়ান মুহিবুর রহমান মৃত্যুর আগ পর্যন্ত দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে সিলেট সিটি কর্পোরেশনে দায়িত্ব পালন করেছেন। তার কর্মের ফলে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন তিনি। রোটারিয়ানরা আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। বছর জুড়েই সমাজের অসহায় মানুষকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন তারা।

তিনি শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৩টায় সিলেট সিটি কর্পোরেশনের কনফারেন্সরুমে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল রোটারীয়ান পিপি মোহাম্মদ মুহিবুর রহমান আরএফএসএম স্মৃতি ট্রাস্ট এর উদ্যোগে আয়োজিত রমজানুল মোবারক উপলক্ষে ২ শতাধিক কোরআন হাফিজদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপতিত্বে ও ইভেন্ট চেয়ারম্যান রোটাঃ পিপি ইঞ্জিঃ রুহুল আলম আরএফএসএম এর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারী রোটাঃ মনসুর আহমেদ পিএইচএফ, এসাইন এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ পিপি আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি হুমায়ুন ইসলাম কামাল আরএফএসএম, রোটাঃ পিপি মোঃ তৈয়বুর রহমান আরএফএসএম, রোটাঃ পিপি সাব্বির আহমেদ আরএফএসএম, রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ অসীম ধর্মজিত সিনহা আরএফএসএম, রোটাঃ আফসার উদ্দিন আহমেদ পিএইচএফ, রোটাঃ জুবায়ের আহমেদ আরএফএসএম, রোটাঃ ইমদাদ হোসেন আরএফএসএম, রোটাঃ শিশির রঞ্জন সরকার আরএফএসএম, মরহুম রোটাঃ পিপি মোহাম্মদ মুহিবুর রহমান আরএফএসএম এর ছেলে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান হিসাবরক্ষক কর্মকর্তা আ ন ম মনছুফ, আ ন ম জাফর, গ্যালারিয়া শপিং সিটির ব্যবসায়ী আ ন ম জিয়া, মোহাম্মদ মুহিবুর রহমান এর দৌহিত্র ও সিলেট সিটি কর্পোরেশন সহকারী প্রকৌশলী (পূর্ত শাখা) মুহতাসিম আহমেদ তানভীর প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: