সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশন ইউএসএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী সিনিয়র সাংবাদিক ফররুখ আহমদ চৌধুরীর বড় ভাই ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও প্রধান পৃষ্ঠপোষক আমেরিকা প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা ফারুক মাহমুদ চৌধুরী আয়োজনে পরিবারের মরহুম সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনায় ইফতার ও মাহফিল শুক্রবার বাদ আছর অনুষ্ঠিত হয়েছে।

নগরীর খুলিয়াটুলা নিজ বাসায় ও শেখ নাছির আলী (র:) জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে সমাজের বিশিষ্ট ব্যাক্তিবর্গের পাশাপাশি সর্বস্তরের জনসাধারণের বিপুল এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এসময় খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশনের মাধ্যমে মানবসেবায় অসামান্য অবদান রাখায় এবং ইফতার মাহফিল আয়োজনের জন্য ফারুক মাহমুদ চৌধুরী ও সাংবাদিক ফররুখ মাহমুদ চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন আব্দুল মঈন চৌধুরী মতিন, আজহারুল ইসলাম চৌধুরী, সৈয়দ মোহাম্মদ হাফিজ, গুলজার আহমদ ও ছাত্রনেতা তোফায়েল আহমদ।

পরিশেষে ইফতার মাহফিলে খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর পরিবারের মরহুম সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজত পরিচারা করা হয়। দোয়া পরিচালনা করেন শেখ নাছির আলী (র:) জামে মসজিদের ইমাম । বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: