সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুবদল নেতা টিপুকে জেলা ও মহানগর যুবদলের সংবর্ধনা

রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় কারাবরণ শেষে সদ্য কারামুক্ত সিলেট মহানগর যুবদল নেতা ও মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপুকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানিয়েছে সিলেট জেলা ও মহানগর যুবদল। শুক্রবার বিকেলে নগরীর ভাতালিয়াস্থ মহানগর যুবদলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান যুবদল নেতৃবৃন্দ।

জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে, মহানগর সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক এবং যুবদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগীয়) ও জেলা সাধারণ সম্পাদক মকসুদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির মধ্য থেকে কয়েস আহমদ, জুনেদ আহমদ, জিএম বাপ্পি, মকসুদুল করিম নোহেল, এনামুল হক চৌধুরী শামিম, আমিনুল ইসলাম আমিন ও এস এম পলাশ। এছাড়া উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা আহবায়ক বাহার উদ্দিন বাহার, কোম্পানীগঞ্জ উপজেলা আহবায়ক সাজ্জাদ হোসেন দুদু, বিয়ানীবাজার পৌর যুবদলের আহ্বায়ক হোসেন আহমদ দুলন, যুবদল নেতা বাছিতুর রহমান, নিজামুল কাদির চৌধুরী লিটন, খালেদ আহমদ, সাইদুল ইসলাম, আইনুল হক, আর এ বাবলু, শফিক উদ্দিন, দেলওয়ার হোসাইন, শাহজাহান আলী, দিলোয়ার হোসেন সজিব, ময়নুল হক, রুনু মিয়া, গিয়াস উদ্দিন, শাহান আহমদ, হামিদুল ইসলাম, রুবেল আহমদ, সাজ্জাদ আহমদ, বাবর আহমদ, বদরুল আলম, মামুন রশিদ, নুরুল কিবরিয়া, দৌলা হোসেন সুবাস, ছাব্বির আহমদ ও এমদাদুর রহমান ইন্জাদ প্রমূখ।

সভাপতির বক্তব্যে এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, ফ্যাসিস্ট সরকার বিএনপির চলমান গণআন্দোলনকে দমিয়ে রাখতে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে অন্যায়ভাবে গ্রেফতার করে কারাগারে আটকে রেখেছে। একই সাথে সিলেট মহানগর যুবদল নেতা আব্দুস সালাম টিপুকে ষড়যন্ত্রমূলক মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছিল। সদ্য জামিনে মুক্ত হয়ে টিপু আমাদের মাঝে ফিরে এসেছেন। হামলা মামলা নির্যাতন চালিয়ে যুবদলকে
দমিয়ে রাখার সাধ্য ফ্যাসিস্ট সরকারের নেই। অবিলম্বে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক তার বক্তব্যে বলেন, হামলা মামলা চালিয়ে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। আওয়ামী ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে দেশপ্রেমিক জনতার আন্দোলন সংগ্রামে যুবদল অগ্রনী ভুমিকা পালন করবে।

সংবর্ধনার জবাবে আব্দুস সালাম টিপু বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করাই আমার অপরাধ। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন থেকে আমাকে সরিয়ে রাখতেই কারাগারে প্রেরণ করা হয়েছিল। কিন্তু আমি সরকারের রক্তচক্ষুকে ভয় পাইনা। ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আমি ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: