সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাসূল (সা.) এর মি’রাজ স্বপ্নযোগে নয় সশরীরে হয়েছে —মাহবুবুর রহমান ফরহাদ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ বলেন, মহানবী (সা.)-এর মি’রাজ একটি ঐতিহাসিক ঘটনা। মি’রাজুন্নবী (সা.) সশরীরে হয়েছে এতে কোনো সন্দেহ নেই। মি’রাজ স্বপ্নযোগে হলে কোনো বিতর্ক আসতো না। যার সত্যতা প্রমাণে হযরত আবূ বকর (রা.) সিদ্দীকে আকবার খেতাব লাভ করেন। কিন্তু বর্তমানে যারা মি’রাজ স্বপ্নযোগে হয়েছিলো বলে অপপ্রচার করছে, তাদের বক্তব্য নিছক বাড়াবাড়ি ও অজ্ঞতা ছাড়া আর কিছু নয়। কুরআন শরীফের মতো মি’রাজও নবী (সা.) এর একটি মুজিযা। নির্যাতন ও নিপীড়নের দুঃসময়ে মি’রাজ ছিল তাঁর জন্য অনুপম, পুরস্কার। আমাদের উচিত মি’রাজ হতে আনীত পুরস্কার স্বরূপ পাঁচ ওয়াক্ত নামাজ যথাযথভাবে পালন করা।

১৭ ফেব্রুয়ারি, শুক্রবার, বিকেলে সিলেট বিভাগীয় কার্যালয়ে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা আয়োজিত পবিত্র মি’রাজুন্নবী (সা.) শীর্ষক আলোচনা ও ২০২৩-২৪ সেশনের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ জিল্লুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসাইন, সিলেট মহানগরীর সভাপতি আতিকুর রহমান সাকের, কেন্দ্রীয় সদস্য ইসলাম উদ্দীন চৌধুরী, রুহুল হুদা চৌধুরী রাহেল ও সিলেট পূর্ব জেলার সাবেক সহ সাধারণ সম্পাদক ময়নুল আল মামুন।

শাখা সাংগঠনিক সম্পাদক ফজল আহমদ রেজওয়ান এর স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা সহ সভাপতি লাবিবুর রহমান লাভলু, ফখরুল ইসলাম, আব্দুল মালিক, সহ সাধারণ সম্পাদক এহসান মো শামিম, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস, সহ প্রচার সম্পাদক আহমদ আল মনজুর, মো. হাবিলুর রহমান জুয়েল, অফিস সম্পাদক আবু ছায়িদ মো. আশিক, সহ অফিস সম্পাদক মো. জায়দুর রহমান, আবুল হাসান, প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রহমান, সহ প্রশিক্ষণ সম্পাদক মো. জসিম উদ্দীন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইহসান জাবির, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ময়নুল ইসলাম, শাহিন আহমদ, নাজিম উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শরীফ উদ্দিন, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেদওয়ান হোসাইন, আবু তায়্যিব রুবেল, সদস্য- জুবেল আহমদ, আব্দুল মুতালিব, সাইফুল ইসলাম পারভেজ, মো. ইমদাদুল হক, নাজমুছ ছাকিব ছায়েম, দেলওয়ার হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: