সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তালামীযে ইসলামিয়ার ২৫ নং ওয়ার্ড শাখার কাউন্সিল সম্পন্ন : মকসুদ সভাপতি, এস এম আলী সম্পাদক

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর আওতাধীন ২৫নং ওয়ার্ড শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১১ ফেব্রুয়ারি, শনিবার, বাদ এশা ২৫নং ওয়ার্ড শাখার কনফারেন্স হলে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সভাপতি আতিকুর রহমান সাকের ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক হুসাইন আহমদ।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক আরিফ হোসাইন সামাদ, সহ অফিস সম্পাদক হুসাইন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হাসান রাসেল ও নির্বাহী সদস্য এহসান আহমদ চৌধুরী।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মকসুদ আলী অপুলকে সভাপতি, এস এম আলী আহমদকে সাধারণ সম্পাদক ও সুহুল আমিন জুয়েলকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ সভাপতি আমজাদ হোসেন হৃদয়, পাবেল আহমদ জুয়েল, সহ সাধারণ সম্পাদক সাকিব হোসেন ফুয়াদ, সহ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহমদ শাহী, প্রচার সম্পাদক শাহীর আহমদ আবির, সহ প্রচার সম্পাদক সাব্বির আহমদ, অর্থ সম্পাদক মো. মহরম, অফিস সম্পাদক রিয়াদ হোসেন হৃদয়, সহ অফিস সম্পাদক ছামিউর রহমান সামি, প্রশিক্ষণ সম্পাদক নাঈম আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক নাছিমুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রেদওয়ান আহমদ, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রাহী আহমদ, তালহা আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বাকতাবার হাসান আফসান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফাহাদ হোসেন, জাহিদ আহমদ, সদস্য- শামীম আহমদ, আবেদ আহমদ, সানি আহমদ, মো. হাসান, লায়েক আহমদ, রোমান আহমদ, ইমন আহমদ, তানজিল আহমদ, নাঈম আহমদ, ফাহমিদ আহমদ, সুমন আহমদ, রাহি আহমদ, তোফায়েল আহমেদ, রাতুল আলী, রাশেদ আহমদ, রুহিনুর রহমান ফাহাদ, রিফাত আহমদ, সোহাগ আহমদ, মুশফিক আবেদীন, কামরুজ্জামান, জুবের শিকদার, আল মারজান, সাকিবুল হাসান, তাওহীদ আহমদ মাহিন ও রাহাদ আলী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: