সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আল মদিনা বাঘমারা জামে মসজিদের ১ম ইসলামী ওয়াজ মাহফিল সম্পন্ন

জাতীয় পুরুস্কারপ্রাপ্ত ক্বারী হাফিজ মাওলনা আব্দুল্লাহ আল মামুন-হবিগঞ্জ বলেন, মহান আল্লাহ তায়ালা সমগ্র পৃথিবীর সৃষ্টিকর্তা, তিনি সর্বশক্তিমান। আল্লাহতায়লার হুকুমে সমস্ত কিছু সৃষ্টি হয়েছে এবং ধ্বংস হবে। যিনি কিয়ামতের দিন আমাদের ভালো-মন্দের বিচার করবেন।

মহান আল্লাহ তাআলা মানুষ ও জিন জাতিকে সৃষ্টি করেছেন একমাত্র আল্লাহ তায়ালার ইবাদতের জন্য। মানুষকে দুনিয়ায় পাঠিয়েছেন খলিফা হিসেবে। আল্লাহ তায়ালা সর্বশেষ ও শ্রেষ্ঠ নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে পৃথিবীতে পাঠিয়েছিলেন বিশ্ব তথা মানব জাতির জন্য রহমত হিসেবে। হজরত আদম (আ.)-এর মাধ্যমে দুনিয়ার বুকে প্রথম নবীর আগমন, মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আগমনের মাধ্যমে পৃথিবীতে নবী-রসুলের আগমন পর্বের সমাপ্তি টানা হয়েছে। মহানবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পর পৃথিবীতে আর কোনো নবী আসবেন না। তিনি হলেন সমগ্র বিশ্ববাসীর জন্য মনোনীত নবী। কিয়ামত পর্যন্ত যত মানুষ পৃথিবীতে আসবে তারা তার উম্মতের মধ্যেই গণ্য হবে।

তিনি সিলেট সদর উপজেলা ৩নং খাদিমনগর ইউনিয়নের নালিয়াস্থ আল মদিনা বাঘমারা জামে মসজিদ এর উদ্যোগে ১ম বার্ষিক ইসলামী ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য উপরুক্ত কথাগুলো বলেন। গত (৯ ফেব্রুয়ারী) রাতে আল মদিনা বাঘমারা জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসাবে তাফসীরুল পেশ করেন, হযরত মাওলানা মুফতি শামিম আহমদ নুরুল্লাহ-মিনাজপুরী, আমন্ত্রিত অতিথি হসাবে তাফসীরুল পেশ করেন হাফিজ ক্বারী মো: মাহবুর আলম, ইমাম ও খতিব আল মদিনা বাঘমারা জামে মসজিদ, হযরত মাওলনা আব্দুস সালাম-এয়ার্পোট, হযরত মাওলনা রুহুল আমিন সাদি-জকিগঞ্জ, হযরত মাওলনা সাহেদ আহমদ-কালিগঞ্জ, অনুষ্ঠান সভাপতিত্বে করেন প্রবাসী হাজী মো: এনামুল ইসলাম, মো: ময়নুল ইসলাম, মো: ফাইজুল ইসলাম জামিল, উপদেষ্ট)মো: লুৎফুর রহমান বাবুল, মো: ফারুক মিয়া, মসজিদ কমিটি (মোতায়াল্লী) মো: মাইনুল্লাহ মিয়া, প্রবাসী মো:নুরুল হক, এন্ত্রেজামেয়া কমিটির মো: সাদউল্লাহ মিয়া, মো: হাফিজুর রহমান, মো: সাইদুল ইসলাম (রিপন)সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: