সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আলীয়া মাদ্রাসা মাঠে মুজাহিদ কমিটি মাহফিল সফলে ব্যাপক প্রস্ততি

বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে ৩ দিনব্যাপী সিলেটের সর্ববৃহৎ ওয়াজ মাহফিল শুরু হচ্ছে ১৫, ১৬ ও ১৭ জানুয়ারি প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত মাহফিলে দেশের প্রখ্যাত আলেম ওলামাগণ বয়ান পেশ করবেন।

আগামীকাল (১৫ জানুয়ারি) রোববার বাদ আছর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর চরমোনাই উদ্বোধনী বয়ানের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শুরু হবে। ইতোমধ্যে ওয়াজ মাহফিলের ব্যাপক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পুরো মাঠজুড়ে প্যান্ডেল দিয়ে সাজানো হয়েছে। প্রায় লক্ষাধিক মুসল্লিদের ওয়াজ মাহফিল শুনার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মাহফিলের নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সহ জেলা মুজাহিদ কমিটির নিজস্ব স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবেন।

মাহফিলে অজু, ইস্তেঞ্জা সহ নামাজের সুব্যবস্থা রয়েছে। গাড়ি পার্কিং, জেনারেটর ব্যবস্থা, সিসি ক্যামেরা দিয়ে নিরাপত্তার বিশেষ ব্যবস্থা রয়েছে। এছাড়া মহিলাদের পর্দার সাথে ওয়াজ শুনারও বিশেষ ব্যবস্থা রয়েছে। সিলেট সহ হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার থেকে আগত মুজাহিদরা মাহফিল শুনে মাঠে রাত্রী যাপন করবেন। স্টেজ নির্মাণ, পর্যাপ্ত মাইক, লাইটসহ মাহফিলের সব রকম প্রস্তুতি সম্পন্ন হয়েছে, মাহফিলকে ঘিরে সিলেটের তৌহিদী জনতার মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

পুরো সিলেট জুড়ে মাইকিং, পোস্টারিং, লিফলেট ও বিশেষ ব্যক্তিদের জন্য কার্ড দিয়ে দাওয়াতি কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। শনিবার বিকেল ৩টায় মাহফিলের সার্বিক প্রস্তুতি সম্পর্কে আলীয়া মাদ্রাসার মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের এর উপদেষ্টা ও বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগীয় ছদর প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেটে বিভাগীয় সাধারণ সম্পাদক আলহাজ¦ ইসহাক আহমদ, ইসলামী আন্দোলন সিলেট মহানগর সহ-সভাপতি ও মিডিয়া উপ কমিটির আহ্বায়ক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলা নায়েবে ছদর আলহাজ্ব আব্দুল করিম, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহিদ, জেলা ইমাম কাম অডিটর মুফতী মো: ফখর উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: