সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

উপশহরে শীতবস্ত্র বিতরণ

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন সিলেটে মহানগর যুবলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে অসহায় ছিন্নমূল ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের গরিব দুঃখী ও মেহনতি মানুষের কল্যাণে নিজের জীবন উৎসর্গ করে গেছেন জাতির পিতার আর্দশে উজ্জিবত হয়ে যুবলীগ নেতাকর্মীরা অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছে তিনি বলেন বর্তমানে শীতেকাতর দুঃস্থ মানুষদের উষ্ণতা দিতে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে আমাদের মূল উদ্দেশ্য হচ্ছে বিপন্ন নিরুপায় মানুষের পাশে দাড়িয়ে তাদের সুন্দর আগামী বিনিমার্নে ভুমিকা রাখা। তিনি শীতার্ত দুঃখী মানুষের পাশে সমাজের বিক্তবানদের সহ-যোগিতার হাত বাড়ানোর অনুরোধ জানান।

শুক্রবার ৩০ ডিসেম্বর বিকাল ৪টায় নগরীর সিসিক এর ২২ নং ওয়ার্ডের উপশহর এবিসি পয়েন্ট সিলেট মহানগর যুবলীগ নেতা মনসুর হাসান চৌধুরী সুমন এর উদ্যোগে ৩ শতাদিক অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

শীতবস্ত্র বিতরণকালে, আব্বাস আহমদ, এমদাদ হোসেন ইমু,রুহুল আমিন,এইচ আর সুমন,সৈয়দ রনি, সুহরাব আলী,আব্দুল হাই মিন্টু,কলিম আহমদ,নুর ইসলাম খান সাদেক, নজরুল ইসলাম,মিন্নত আলী, চঞ্চল চৌধুরী, ২৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আকবর হুসেন অপু প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: