সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষার্থীদেরকে এগিয়ে যেতে উদ্বুদ্ধ করতে হবে —প্রফেসর ড. রাশেদ আল মামুন

  • সংবাদদাতা

সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর ড. রাশেদ আল মামুন বলেছেন, আমাদের শিক্ষার্থীদেরকে এগিয়ে যেতে উদ্বুদ্ধ করতে হবে। কারন প্রেরণা আর উদ্বুদ্ধকরণের অভাবে অনেক শিক্ষার্থী ঝরে যায়। সঠিক গাইডলাইন না পেয়ে অধিকাংশ ছাত্রছাত্রী (লাইফ লাইন) থেকে দূরে ছিটকে পড়ে। সংবর্ধনা শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার পাশাপাশি জীবনের লক্ষ্য অর্জনে উৎসাহিত হবে। তাই হিলসিটি একাডেমির এই সংবর্ধনা অনুষ্ঠানকে স্বাগত জানাচ্ছি। মুজিব-বর্ষকে উৎসর্গ করে হিলসিটি একাডেমির সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বৃহস্পতিবার হিলসিটি একাডেমির প্রাথমিক শিক্ষা সমাপনী ২০১৯-এ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে একাডেমির পরিচালক প্রফেসর মো. হেনা সিদ্দিকীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন একাডেমির মনিটর বেগম নূর মহল চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী মনিটর বনশ্রী এস চৌধুরী ও শাহার বান আক্তার রাজু। সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন পিইসি পরীক্ষায় ৬০০ নম্বরের মধ্যে ৫৯১ মার্কস অর্জনকারী প্রত্যাশা আচার্য্য। টুম্পা রায় ও আশরাফুন্নেসার যৌথ পরিচালনায় কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী রাদি আনান চৌধুরী।

সভাপতির বক্তব্যে হেনা সিদ্দিকী বলেন, হিলসিটি একাডেমি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে কতটা উন্নত তার প্রমাণ পিইসি পরীক্ষায় অধিকাংশ শিক্ষার্থীর এ প্লাস প্রাপ্তি। আমাদের শিক্ষার্থীরা একদিন বিশ্বজয় করবে এই প্রত্যয়ে আমাদের পথচলা।

একাডেমির নিজস্ব মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কারও বিতরণ করা হয়। সর্বশেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: