সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সদর উপজেলা স্পোর্টস একাডেমির পরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত

‘সদর উপজেলার ক্রীড়া উন্নয়ন ও তৃণমূল থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরির লক্ষ্যে গঠিত সদর উপজেলা স্পোর্টস একাডেমি, সিলেটের ২০২০-২০২৩ সনের কার্যকরী কমিটির
পরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় মইয়ারচর সোনাতলাস্থ তাহের কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। একাডেমির পরিচালনা পর্যদের সভাপতি মো. ইকলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক মো. ওলিউর রহমানের পরিচালনায় সভায় নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান, ফুটবল ক্যাম্পের উদ্বোধন ও একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল আমিন, সহ-সভাপতি সাংবাদিক এম. রহমান ফারুক, ওয়াহিদ উদ্দিন মাসুম, মুজাহিদ আলী, খালেদ আহমদ, আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন শিপন, মিজানুর রহমান মিজান, আলী বাহার, শাহাদত হোসেন, জাকির হোসেন, জুনেদ আহমদ, জৈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রুমন, সহ-সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, আমিন আহমদ, কোষাধ্যক্ষ জামিল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল হক জিয়া, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল হক মামুন, দপ্তর সম্পাদক মাছুম আহমদ, সহ-দপ্তর সম্পাদক জাম্মান আহমদ রাসেল, সহ-সাংস্কৃতিক সম্পাদক ইমরান খান সাদেক, শিক্ষা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান জাবেল, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদ আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর রব, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শরীফ উদ্দিন মামুন, গণমাধ্যম বিষয়ক সম্পাদক সাংবাদিক ইদ্রিস আলী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রুমান মাইকেল, অফিস সম্পাদক সাইফুল ইসলাম, কার্যকরি সদস্য জাবের হোসেন, মো. শাহজাহান, ফয়সল আহমদ টিপু, আল আমিন (৩), সাদেক আহমদ সালমান, আল আমিন (৪), সাখায়াত হোসেন ফাহিম, মাহবুবুল আলম, মাহমুদুল হাসান সিয়াম, সাদিকুর রহমান (২), রুমেল আহমদ, কামরান উদ্দিন অপু, শামীম আহমদ, সুলতান মাহমুদ, রাকিব আলী, আসিফ আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: