সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কেন্দ্রীয় সম্মেলন সফলে সিলেটে জমিয়তের ব্যাপক প্রস্তুতি

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মী সম্মেলন আগামী ১৪ ফেব্র“য়ারি শুক্রবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। সম্মেলন সফলের লক্ষ্যে সিলেটে জমিয়তে উলামায়ে ইসলাম, যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত ব্যাপক প্রস্তুতি নিয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে যুব জমিয়ত, ছাত্র জমিয়তের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা রায়হান উদ্দিনের পরিচালনায় সভায় সিলেট জেলা ও মহানগর জমিয়ত নেতৃবৃন্দ যুব ও ছাত্র জমিয়ত নেতৃবৃন্দকে সম্মেলন সফলের স্বার্থে ব্যাপক প্রচার ও দাওয়াতী সফরের কার্যক্রম বণ্টন করে দেন এবং আগামীকাল থেকে মহানগরীর প্রতিটি ওয়ার্ডে ও জেলার বিভিন্ন উপজেলায় গণসংযোগ শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তী বৈঠক ৮ ফেব্র“য়ারি বৃহস্পতিবার বাদ যোহর বন্দরবাজার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুজ্জামান, জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা নুর আহমদ ক্বাসেমী, মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ সালিম ক্বাসেমী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা শফিউল আলম, জেলা প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা আখতারুজ্জামান তালুকদার, মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলান কবির আহমদ, সাধারণ সম্পাদক মুফতি বাহরুল আমিন, মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মো. লুৎফুর রহমান, যুব নেতা ইমরান আহমদ চৌধুরী, জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক লোকমান হাকিম, শিহাব উদ্দিন খান, আলী আবদীন, নোমান সিদ্দিক, রেজাউল করিম রাজু, কয়েছ লস্কর, কবির আহমদ, মহি উদ্দিন শিকদার প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: