সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পুলিশকে জনগণের দোরগোড়ায় নিতে চাই : সিলেটে আইজিপি

ডেইলি সিলেট ডেস্ক :

পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, সব বাধাবিপত্তি পেরিয়ে পুলিশকে জনগণের দোরগোড়ায় নিয়ে যেতে চাই। জনগণের স্বপ্নের পুলিশ হতে চায় বাংলাদেশ পুলিশ বাহিনী। পুলিশ জনগণের ভাই, বন্ধু, আত্মীয়, সন্তান এ কথা উল্লেখ করে পুলিশ প্রধান বলেন, পুলিশ অন্য কোনো গ্রহ থেকে আসেনি।
গতকাল রোববার দুপুরে সিলেট পুলিশ লাইনসে বঙ্গবন্ধুর ম্যুরাল ও অস্ত্রাগারের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে আইজিপি উপরোক্ত কথাগুলো বলেন।
পরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন করেন তিনি। বিকাল ৪টায় সিলেট পুলিশ লাইনস মাঠে ক্রীড়া পতাকা উত্তোলন, মশাল প্রজ্জ্বলন, বেলুন ও পায়রা উড়ানোর মধ্য দিয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক।
এদিকে পুলিশ লাইনস মাঠে কুচকাওয়াজ প্রদর্শনী, দৌড়, রশি টান, বেলুন ফোটানো, চকলেট দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ ও যেমন খুশি তেমন সাজোসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন পুলিশ বিভাগের বিভিন্ন সদস্য, পরিবারের সদস্য এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।
বিকেলে বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশের জীবনমান উন্নয়নে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে। ব্যারাকের উন্নয়ন করা হচ্ছে। মুজিববর্ষে দেশের সব থানায় নতুন গাড়ি দেয়ার পাশাপাশি দেশের ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক স্থাপন করা হবে।
আইজিপি বলেন, গত এক বছরে পুলিশের জরুরী সেবা ৯৯৯ নাম্বারে দুই কোটি কল করেছেন সেবা প্রত্যাশীরা। এর মাধ্যমে অর্ধকোটি লোককে সহযোগিতা করতে পেরেছি। আমরা ঘরে ঘরে এটা পৌঁছে দিতে চাই। এ সেবা আরো প্রসারের নানা উদ্যোগ নেয়া হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, এসএমপি’র পুলিশ কমিশনার এসএম গোলাম কিবরিয়া, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমদসহ পুলিশ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: