সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বন্যাদুর্গত মানুষের পাশে সাধুহাটি মাঝের গোষ্ঠী

ডেইলি সিলেট ডেস্ক ::

সাধুহাটি মাঝের গোষ্ঠী পক্ষ থেকে মৌলভীবাজার সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়নের পূর্ব সাধুহাটি, শরীফপুর, রূপ নগর, রফিনগর সহ কয়েকটি গ্রামের মানুষের ঘরে ঘরে গিয়ে প্রায় ১৫০-১৮০ পরিবারের মাঝে চাল, ডাল,তেল,পিয়াজ দিয়ে সহায়তা করেছে সাধুহাটি মাঝের গোষ্ঠী।

সাধুহাটি মাঝর গোষ্ঠী সংগঠনটি অরাজনৈতিক ও সামাজিক একটি সংগঠন। দেশের যে কোনো দূর্যোগে সহযোগিতা করবে, মানবিক কাজে সহায়তা করবে, পথশিশুদের জন্য কাজ করবে, শীতার্ত মানুষের জন্য কাজ করাসহ সমাজ ও অসহায় মানুষের কল্যাণে নিবেদিত হওয়ার সংগঠনটি উদ্দেশ্যে ।

গুষ্টির কয়েকজন বলেন বন্যার পানি কমতে শুরু করলেও বাস্তবতা অনেক কঠিন। মানুষের চলাচলের মাটির রাস্তা বিলীন হয়ে গেছে, ভাতের জন্য হাহাকার, খাদ্য সামগ্রী ক্রয় করার ক্ষমতা নেই অনেক পরিবারের। ঘরের চারপাশে পানিতে থৈথৈ। শিশুদের সমস্যা অনেক বেশি। এখন প্রয়োজন চাল, ডাল, তৈল, ওষুধসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

গুষ্টির সদস্যরা বলেন, আমাদের সুযোগ হলে আমরা দ্রুত সেখানে আবার যাবো, রান্না করে খেতে পারেন এমন সহায়তা নিয়ে। মানুষ ভয়ানক সমস্যার মধ্যে আছে। নিজ চোখে না দেখলে বুঝা যাবে না। আল্লাহ তাদের সহায় হবেন নিশ্চয়ই। সমাজের সকলকে এগিয়ে আসার অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: