সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুর্যোগে মানুষের পাশে থাকে আওয়ামী লীগ: নানক

ডেইলি সিলেট ডেস্ক ::

দুর্যোগ-দুর্বিপাকে অসহায় মানুষের পাশে থাকে আওয়ামী লীগ। সরকার ও দল সমানভাবে কাজ করে জানিয়ে বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমরা একটা দুর্যোগ মোকাবিলা করে চলেছি। সিলেট-সুনামগঞ্জ পাহাড়ি ঢলে আকস্মিক প্লাবিত হয়েছে। অনেক মানুষ পানিবন্দী ছিল। খবর পাওয়ার পর প্রধানমন্ত্রী উদ্ধার কাজে সেনাবাহিনী, নৌবাহিনী ও জেলা-উপজেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। পাশাপাশি দলের সর্বস্তরের নেতাকর্মীকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খাদ্য সহায়তা নিয়ে বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন।

সংসদ সদস্য রনজিত সরকারের উদ্যোগে তাহিরপুর উপজেলা পরিষদ চত্বরে মঙ্গলবার দুপুরে বানভাসিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, ৯১ সালে চট্টগ্রামের উজিরচরে জলোচ্ছাস হয়েছিল। তখন বর্তমান প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতা ছিলেন। সে সময়কার সরকার জনগণের পাশে দাঁড়ায়নি। কিন্তু আজকের প্রধানমন্ত্রী জনগণের পাশে দাঁড়িয়েছিলেন। তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া সংসদে বলেছিলেন, এই জলোচ্ছাসে যত লোক মারা যাওয়ার কথা তত লোক মারা যায়নি। আজকের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তখন সংসদে বলেছিলেন, ‘কত লোক মারা গেলে’ আপনার তত লোক হবে।

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য প্রয়াত সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য হাওরবাসীর উজ্জ্বল নক্ষত্র অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: