সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবপুরে পাওনা টাকা চাওয়াতে লায়েছ মিয়ার উপরে হামলা ও বাড়ি ঘর ভাংচুর

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামে বিদেশ নেওয়ায় প্রলোভনে টাকা হাতিয়ে নেয় এক প্রতারক। টাকা ফেরত চাইলে প্রতারকের হাতে প্রহৃত হন লায়েছ। ৯৯৯ ফোন করে পুলিশের সহযোগীতার প্রানে রক্ষা পান তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, বিদেশ নেওয়ার নাম করে লায়েছ থেকে টাকা হাতিয়ে নেন প্রতারক। পরবর্তীতে আরও ৯০ হাজার টাকা ধার নেয়, কিন্তু লায়েছের টাকা আদম ব্যবসায়ী মাসুদ মিয়া নিজের ভাতিজাকে বিদেশে ভিসা করে দেয়। বিষয়টি জানতে পেরে লায়েছ মাসুদের কাছে টাকা ফেরত চায়। এরই সূত্র ধরে ১৪ মে অনুমান দুপুর ১২ টার দিকে মাসুদ মিয়া টাকা দেওয়ার আগে লায়েছকে পিটাইবে বলিয়া লায়েছের ওপর আক্রমণ করে। এবং লায়েছ আত্মরক্ষার্থে পাশের গ্রাম সন্তোষ পুরে বাচ্চু মিয়ার বাড়িতে আশ্রয় নিলে ওই বাড়িতে গিয়েও প্রতারক মাসুদ, লায়েছের ওপর হামলে পরে। নিরুপায় হয়ে প্রত্যক্ষদর্শী ৯৯৯ নাম্বারে ফোন করলে স্থানীয় মাধবপুর থানা পুলিশ লায়েছকে উদ্ধার করে। এ বিষয়ে লায়েছ মিয়ার বাবা মর্তুজ আলী বাদী হয়ে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। জানতে চাইলে প্রত্যক্ষদর্শীরা জানান, মাসুদ উগ্রপন্থী লোক, সে বিভিন্ন অপকর্মে জড়িত।

এবিষয়ে জানতে চাইলে প্রতিবেশী উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি রোকেয়া বেগম বলেন, মাসুদ যে কাজটি করেছে নেহাত অন্যায় করেছে, অন্যায়ের শাস্তি হওয়া উচিত। অভিযুক্ত মাসুদকে হামলা ও ভাংচুরের বিষয়ে জানতে চেয়ে জিজ্ঞেস করলে সে টাকা পাওনা ও হামলার বিষয় অস্বীকার করেন।

মাধবপুর থানার জরুরি সেবার ফোন পাওয়া উদ্ধারকারী অফিসার এস আই শাহআলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ৯৯৯ নাম্বারে কল পেয়ে আমি গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি।

এ বিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। এএসআইকে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: