সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত

সিলেটের ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আতাউর রহমান(৩৫) ও আব্দুল মান্নান(৩০) নামের দুইজন গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার বিকেল ৫টার দিকে সিলেট ঢাকা মহাসড়কের উত্তর গোয়ালাবাজারে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর পর সিলেট-ঢাকা মহাসড়কে প্রায় ৪৫ মিনিট যান চলাচল বন্ধ ছিল। আহত মিনিবাস চালক আতাউর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের কলারাই গ্রামের বাসিন্দা এবং ট্রাক চালক মান্নান সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবজ গ্রামের শরীফ মিয়ার ছেলে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার উত্তর গোয়ালাবাজার সিলেট ঢাকা মহাসড়কে সিলেটগামী ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-৬২৩২) বিপরীত মুখি মিনিবাসের (সিলেট-জ ১১-০৬১৬) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে দুটি গাড়ীর সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এসময় দুই গাড়ীর চালক গুরুতর আহতবস্থায় আটকা পরেন। খবর পেয়ে তাজপুর ফায়ার ব্রিগেড ও ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দীর্ঘ ৪০ মিনিটের প্রচেষ্ঠায় গাড়ির সামন কেটে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এসময় মহাসড়কের সব ধরণের যান চলাচল বন্ধ হয় গেলে চরম দুর্ভোগে পড়েন পরিবহন ও যাত্রী সাধারণ।

অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর(সার্কেল) আশরাফুজ্জামান পিপিএম বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুতর আহত দুই গাড়ির চালকদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: