সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পেশাদার বক্সিংয়ে অভিষেকের অপেক্ষায় বাংলাদেশী বংশোদ্ভুত ব্রিটিশ বক্সার হামজা উদ্দীন

খ্যাতনামা ব্রিটিশ বক্সার হামজা উদ্দীন অ্যামেচার বক্সিংয়ে দ্যুতি ছড়িয়ে এবার নাম লেখাতে যাচ্ছেন বক্সিংয়ের সবচেয়ে প্রতিযোগিতামূলক ও চ্যালেঞ্জিং সংস্করণ পেশাদার বক্সিংয়ে।

আগামী ২৭ এপ্রিল লিভারপুলের এক্সিবিশন সেন্টার পেশাদর বক্সিংয়ে নিজের প্রথম ম্যাচে রিংয়ে নামবেন বাংলাদেশী বংশোদ্ভূত এই তরুণ বক্সার।তিনি অভিষিক্ত হতে যাচ্ছেন ফ্রান্সের বক্সার সান্টিয়াগো উসেবীও এর বিপক্ষে।

মাত্র ২১ বছর বয়সেই প্রতিভাবান এই বক্সারের অর্জনের ঝুলি সমৃদ্ধ মর্যাদাবান সব টাইটেলে। এ পর্যন্ত আটবার ন্যশানাল চ্যাম্পিয়ন হয়েছেন হামজা।তিনবার গ্রেট ব্রিটেন চ্যাম্পিয়ন,সাতবার ইন্টারন্যাশনাল গোল্ড মেডেল ও দুইবার সিনিয়র এবিএ চ্যাম্পিয়ন খেতাবও জিতেছেন তিনি। সম্প্রতি বিশ্বের সবচেয়ে বড় বক্সিং প্রমোটার ম্যাচরুম বক্সিংয়ের সঙ্গে চুক্তি সই করেছেন হামজা উদ্দীন।যে কোন বক্সারের জন্য যেটি অনেক বড় অর্জন।

পেশাদার বক্সিংয়ে অভিষেকের আগে বাংলাদেশ এক্সেলের স্পোর্টসকে একটি সাক্ষাৎকার দিয়েছেন হামজা।বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশেনের চেয়ারম্যান আদনান হারুনের উপস্থাপনায় সেই অনলাইন সাক্ষাৎকার অনুষ্ঠানে পেশাদার বক্সিংয় নিয়ে নিজের অনুভূতির কথা জানিয়েছেন ২১ বছর বয়সী এই তরুণ বক্সার।জানালেন,ছয় সাত বছর বয়সেই বক্সিংয় জগৎে প্রবেশ,অনুপ্রেরণা পেয়েছিলেন নিজের বক্সার বাবা থেকে।

পেশাদার বক্সিংয়ে অভিষেকের ব্যাপারে বলেন,’এটি সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা হতে চলেছে। আমার প্রস্তুতি দারুণ। এখনও কিছু সময় বাকি আছে।কঠোর অনুশীলনের মাধ্যমে প্রতিদিন নিজেকে আরো শাণিয়ে নিতে কাজ করে যাচ্ছি। বাবা এখনও আমাকে কোচ হিসেবে গাইড করছেন।প্রতিদিনই নতুন কিছু না কিছু শিখছি। আশা করছি ২৭ এপ্রিল নিজের সেরাটা দিতে পারব।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: