সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবপুরে চোরাই মালামাল সহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের মাধবপুরে বাঙারি চোরাই মালামাল সহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী, চোরাই রড, ৫টি টিউবওয়েলের মাথা,ড্রেজার মেশিন, ড্রেজার মেশিনের পাম্প ও ১টি ব্যাটারি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, রবিবার ( ৩১ মার্চ) মাধবপুর থানা পুলিশের একটি টিম ঢাকা-সিলেট রোডে রাত্রি কালিন ডিউটি করার সময় গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে চালিয়ে বানেশ্বর বাজারে বাছির মিয়ার ভাঙ্গারী দোকানের সামনে ৫/৬জন লোক চোরাই মালামাল বিক্রি করার উদ্দেশ্যে পিকআপ গাড়ীতে লোড করতেছে।পুলিশের টিম বানেশ্বর বাজারে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪/৫ জন পালিয়ে যাওয়ার সময় ২জনকে আটক করেন।

গ্রেফতারকৃতরা হল: মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের রহজ মিয়ার ছেলে মোঃ বাছির মিয়া (৩৪) ও আন্দিউড়া ইউনিয়নের জোয়ালভাঙ্গা গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের ছেলে পিকআপ চালক মোঃ বোরহান উদ্দিন (২৮)। চোরাই কাজে জড়িতরা হল: উপজেলার বানেশ্বর গ্রামের জলফু মিয়ার ছেলে আলমগীর মিয়া (৪৫),মহিউদ্দিনের ছেলে মোঃ জালাল মিয়া(৪০) মোঃ জামিল মিয়া(২৮)ও সুরত আলীর পুত্র মোঃ সুন্দর আলী ৫০)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খাঁন জানান,আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, পলাতক আসামিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: