সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘নারী জাগরণে সিলেট উইমেন চেম্বার গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে’

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সংগঠন ‘সিলেট ঔইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি’র বার্ষিক সাধারণ সভা ২০২৩-২৪ ও পবিত্র মাহে রমযান উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীর লামাবাজারস্হ উইমেন চেম্বারের কনফারেন্স রুমে এসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট উইমেন চেম্বারের প্রতিষ্ঠাতা ও সভাপতি স্বর্ণলতা রায়। সভায় বিগত ২০২৩ ইংরেজী সনের বার্ষিক সভার কার্যবিবরণী, বার্ষিক প্রতিবেদন,সমাপ্ত বছরের আয়-ব্যায়ের হিসাব ও নিরীক্ষা প্রতিবেদন পেশ করেন চেম্বার সভাপতি স্বর্ণলতা রায়। এসময় তিনি উইমেন চেম্বারকে এগিয়ে সকল মহলের আন্তরিক সহযোগিতার কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। এতে সভায় উপস্হিত চেম্বার সদস্যরা সন্তোষ প্রকাশ করে সিলেট উইমেন চেম্বারকে দ্রুত সময়ের মধ্যে এগিয়ে নেয়ার জন্য চেম্বার সভাপতির অবদানের প্রতি সন্তোষ প্রকাশ করে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পরে একইস্হানে পবিত্র মাহে রমযান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও সদস্যদের নিয়ে সীমিত পরিসরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরী,সিলেট অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্হা সীমান্তিকের সাধারন সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ। এতে উইমেন চেম্বারের নেতৃবৃন্দ, কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সিলেট উইমেন চেম্বার নারী জাগরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে এবং বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক বাধা পেরিয়ে সমাজে মর্যাদার স্থানে প্রতিষ্ঠিত হতে সর্বদা সচেষ্ট নারীরাও। আত্মনির্ভরশীল হয়ে নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলেছেন অনেকেই। পরিবার ও সমাজে সিদ্ধান্ত গ্রহণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, যা নারীর ক্ষমতায়নে একটি উল্লেখযোগ্য দিক।

এসময় বক্তারা আরো বলেন, এক সময় নারীরা নিজেদের অধিকার সম্পর্কে সচেতন ছিলেন না। এখন তারা সচেতন। আত্ম-নির্ভরশীল হয়ে নিজেকে প্রতিষ্ঠা করছেন অনন্য উচ্চতায়। তাদের এই সচেতনতা এবং নিজেদের উদ্যােক্তা হিসাবে গড়ে তুলতে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে সিলেট উইমেন চেম্বার।

আরো উপস্থিত ছিলেন- পরিচালক তপতী রানী দাস, তাসমিন আক্তার, স্বপ্না বেগম, রাহিলা জেরিন কানন, সদস্য সালসাবিলা মাহবুব কান্তা, মিতু রায়, নাহিদ আক্তার, নিলুফুর ইয়াসমিন নীলা, মিতু রায়, ফাতেমা জান্নাত নিপা, সাজনারা বেগম, সুশান্তিকা সিনহা, জলি পুরকায়স্থ, স্বপ্না বেগম, হাজেরা বেগম, নুসরাত জাহান নাঈম, মেহরুন নেছা, খালেদা আক্তার, অপর্না সেন রায়, সানজিদা খানম, সালমা বেগম সুমী, খালেদা বেগম লুনা, শাহানা আক্তার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: