সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবপুরে গাঁজা ও মদসহ ৭ পাচারকারী গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম-সেবা এর নির্দেশনায়, মাধবপুর থানার ওসি মো: রকিবুল ইসলাম খাঁনের তত্বাবধানে পৃথক দুটি অভিযানে ভারতীয় ১৪০ বোতল মদ ও ১৪ কেজি গাঁজা পাচারে ব্যবহৃত একটি সিএনজি এবং একটি মোটরসাইকেলসহ সাতজন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে,বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে থানাধীন কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চৌকস পুলিশের দল উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া আরিশপুর সাকিনস্থ ইটসোলিং রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ভারতীয় ১০ কেজি গাঁজাসহ ৬’জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেন।এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত হলেন- মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের আব্দুল হাসিমের ছেলে আজগর আলী (৪৫), মুস্তু মিয়ার ছেলে হাবিবুর রহমান (৪০), ডা.খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আরিফুর রহমান (৩০), একই ইউনিয়নের আনন্দ গ্রামের মো.লোকমান মিয়ার ছেলে মোটরসাইকেল চালক মো. ইসমাইল মিয়া (২৫), নোয়াখালীর আলেকজান্ডার এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে মো,আরিফ (১৭), নোয়াখালী বেগমগঞ্জ থানার বিষ্ণুপুর এলাকার সুমন মিয়া ওরফে মহব্বত আলীর স্ত্রী মোছা.জোসনা বেগম (৩৫)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় হতে উক্ত গাঁজা সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে তারা আলাদা ভাবে ঢাকা- চট্টগ্রাম নিয়ে যাচ্ছিল।

অপর আরেকটি অভিযানে হরষপুর ( তেলিয়াপাড়া) পুলিশ ফাঁড়ির এসআই অনিক চন্দ্র দেব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভারতীয় ১৪০ বোতল মদ ও ৪ কেজি গাঁজাসহ বহড়া ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে কামরুল মিয়া (২৩)কে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের গেইটঘর শাহপুর বাজার হতে বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে মাধবপুর থানার ওসি মো. রকিবুল ইসলাম খাঁন সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। তিনি আরো বলেন, আসামিদেরকে আদালতে মাধ্যমে জেল কারাগারে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: