সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার ঘটনায় নিহত ১, চেয়ারম্যান আটক

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের মাধবপুরে পূর্ব বিরোধের জেরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ও বাড়িঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ। জানা যায়, মাতব্বর হোসেনের পুত্র পাভেল (৩০) নামে ১ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশটায় উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মুক্তিযোদ্ধা বারেক মিয়ার পূত্র মোর্শেদ মিয়া (৪৫), শফিক মিয়া (৪০) ও সোমা আক্তার (২৪) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেজুড়া গ্রামের মুক্তিযোদ্ধা বারেক মিয়ার সন্তানরা তাদের নামে রেকর্ডকৃত একটি জমি পিডিএল কোম্পানির প্রতিনিধি সিরাজুল ইসলাম খান ও কুহিনূর আক্তার খানম এর নিকট বিক্রি করে দখল বুঝিয়ে দেন। পরবর্তীতে একই গ্রামের মাহমুদ আলীর পুত্র বজলু মিয়া, বলু মিয়া, মিজান মিয়া, সাজু মিয়া দলিল মূলে এই জমির মালিকানা দাবি করে স্থানীয় চেয়ারম্যান মাসুদ খান এর নিকট বিক্রি করেন। শনিবার সকালে পিডিএল কোম্পানির লোকজন এই জমিতে মাটি ভরাটের কাজ শুরু করলে চেয়ারম্যান মাসুদ খান ও তার লোকজন বাধা প্রদান করেন। এরই জের ধরে চেয়ারম্যান এর লোকজন মুক্তিযোদ্ধা বারেক মিয়ার বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। তাদের হামলায় উপরোক্ত গুরুতর আহত পাভেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সাড়ে ৮ টার দিকে মৃত্যুবরন করে। নিহত পাভেল সহ ৪ জন আহত হয়।

আহত শফিক মিয়া বলেন- গত জাতীয় সংসদ নিবার্চন নিয়ে আমরা নৌকার পক্ষে কাজ করেছিলাম আর চেযারম্যান ও তার লোকজন স্বতন্ত্র প্রার্থী ব্যারিষ্টার সুমনের পক্ষে মাঠে নামে। মুলত এ নিয়ে বিরোধ চলে আসছিল। জমি সংক্রান্ত বিষয় ইস্যু করে হামলা চালায়।

মাধবপুর (সার্কেল) এএসপি নির্মলেন্দু চক্রবর্তী এ বিষয়ে সততা নিশ্চিত করে জানান, এই ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদ খাঁন সহ ৩ জনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: