সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবপুরে হোটেল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি ::

হবিগঞ্জের মাধবপুরে ধর্মঘর ইউনিয়নের দেবপুর এলাকার নির্মাণাধীন ভবন থেকে অমূল্য নাথ (৬১) নামে এক হোটেল ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অমূল্য নাথ উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের মৃত হরকুমার দেবনাথের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, অমূল্য নাথ দীর্ঘদিন ধরে শায়েস্তাগঞ্জ বাসস্ট্যান্ডে ওই এলাকার স্থানীয় এক ব্যক্তিকে নিয়ে যৌথ মালিকানায় হোটেল ব্যবসা করতেন। ব্যবসা পরিচালনা করতে গিয়ে শায়েস্তাগঞ্জের কিছু দাদন ব্যবসায়ীর কাছে ঋণ নেন। ঋণের টাকা পরিশোধ করতে দাদন ব্যবসায়ীরা তাকে চাপ সৃষ্টি করে। একপর্যায়ে তাদের চাপে শায়েস্তাগঞ্জ ছেড়ে বাড়িতে চলে আসেন। সমাজের লোকজন তার হোটেলে গরুর মাংস বিক্রির অভিযোগে অমূল্য নাথকে সমাজচ্যুত করে রাখে। পরে ছেলেরা তার সম্পত্তি কিনে নিয়ে স্থানীয় ও শায়েস্তাগঞ্জ দাদন ব্যবসায়ীদের টাকা পরিশোধ করে। সহায় সম্পত্তি হারিয়ে সমাজচ্যুতির কারণে লোকলজ্জার ভয়ে অমূল্য নাথ প্রায় এক বছর আগে বাড়ি থেকে বের হয়ে যান।

এক বছর পর নিজ বাড়ি ছাতিয়াইন থেকে প্রায় ২৫ কিলোমিটার দক্ষিণে ধর্মঘর ইউনিয়নের দেবপুর গ্রামের একটি নির্মাণাধীন ভবনে তার অর্ধগলিত মরদেহ পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে ৪-৫ দিন ধরে অমূল্য নাথের মরদেহটি ওই স্থানে পড়েছিল। অমূল্য নাথ রাগে ক্ষোভে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। নিহত অমূল্য নাথের ছেলে অসিত দেবনাথ সাংবাদিকদের বিস্তারিত বলতে রাজি নন।

খবর পেয়ে হবিগঞ্জ পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) ঘটনাস্থলে গিয়ে তার পকেটে থাকা ভোটার আইডি কার্ড থেকে তার পরিচয় শনাক্ত করেন। পিবিআই পুলিশ পরিদর্শক মোক্তাদির হোসেন জানান, অমূল্য নাথ এখানে মারা যায়নি। তাকে কোথাও মেরে এখানে ফেলে রাখা হয়েছে। মরদেহ ফুলে পচে যাওয়ায় সুরতহালে কিছু ধরা পড়বে না।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, ‘মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মযনাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: