সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামালগঞ্জে এড. রনজিত সরকারের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

সুনামগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকার জামালগঞ্জ উপজেলার বিভিন্ন বাজার ও গ্রামে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং গনসংযোগ করেন। রোববার দিনব্যাপী জামালগঞ্জের বিভিন্ন জায়গায় এই ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ করেন।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত সাধারণ মানুষের উদ্দেশ্যে এড. রনজিত সরকার বলেন, এবছরের ঈদ আমাদের জীবনে অন্য রকম এক আনন্দ দিয়ে গেছে বলে মনে হয়। কারণ গত কয়েক বছর ধরে আমাদের ঈদ উৎসব একটা ভালো কাটেনি প্রথম দুই বছর গেল করোনা। করোনা থেকে উঠতে না উঠতেই বন্যায় আক্রান্ত হয়েছি। বন্যায় আক্রান্ত হওয়ার পর পরেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-সুনামগঞ্জের মানুষকে দেখতে এসেছেন তাদের দুঃখের সাথী হয়েছেন শুরু থেকেই ত্রাণ বিতরণসহ বিভিন্ন ভাবে আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। পুর্নবাসনের ব্যবস্থা করে দিচ্ছেন। দলের নেতা কর্মীদেরকে বলে দিয়েছেন যেন সব সময় সাধারণ মানুষের পাশে থাকে। আমরা আপনাদের সাথে সব সময় আছি আগামী দিনগুলোতেও থাকবো। যত দিন বেছেঁ থাকবো আপনাদের পাঁশে থেকে সেবা করে যাবো। তিনি আরো বলেন, দেশে যত উন্নয়ন হয়েছে জননেত্রী শেখ হাসিনার অবদানেই হয়েছে। আপনারা জননেত্রীর জন্য দোয়া করবেন তাকে যেন ঈশ্বর তাঁকে দীর্ঘায়ু দান করেন।

এসময় উপস্থিত ছিলেন-জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়ন চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামালগঞ্জ উপজেলা মৎসজীবীলীগের সভাপতি জাবেদ আহমেদ, জামালগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, বোরহান উদ্দিন, সিলেট মহানগর সেচ্ছাসেবীকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুকন মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, ভীমখালী ইউনিয়ন আওয়ামীলীগ ২নং ওয়ার্ডের সভাপতি ফজলুল করিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, জামালগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শিরিন আহমেদ, বেহেলী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামিলীগের সদস্য আলমগীর, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা জামাল, ৮নং ওয়ার্ড সদর ইউনিয়ন সাবেক মেম্বার সুহেল, লালবাজার সাবেক মেম্বার তফুর মিয়া, বেহেলী ইউনিয়নের মেম্বার জালাল উদ্দিন, মেম্বার আবুল কাশেম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের মানব সম্পাদক উন্নয়ন বিষয়ক সম্পাদক সারোয়ার আহমেদ ফাহিম, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা লিমন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: