সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আধুনিক নগরী গড়তে পাড়া-মহল্লাকে আলাদাভাবে নজর দিতে হবে: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশ নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ‘একটি শহরের প্রাণ হচ্ছে শহরের পাড়া ও মহল্লাগুলো। সুস্থ, সচল ও আধুনিক সিলেট নগরী গড়তে গেলে প্রতিটি এলাকা, পাড়া-মহল্লাকে আলাদাভাবে নজর দিতে হবে। প্রতিটি এলাকাভিত্তিক সমস্যা শনাক্ত করে সেগুলোর স্থায়ী সমাধানের মধ্য দিয়ে এলাকার উন্নয়ন ও আধুনিকায়ন করাটা অত্যন্ত জরুরি।

শুক্রবার (৩১ মার্চ) সিলেট নগরীন বৃহত্তর টুকের বাজার এলাকার ৩৯নং ওয়ার্ডর পিরপুর জামে মসজিদে পবিত্র জুমার নামাজে মুসল্লিদের সাথে কুশল বিনিময় শেষে স্থানীয় পিরপুর গ্রামে গণসংযোগ করেন।

এসময় তিনি আরো বলেন, আমি গত কয়েকদিন এই এলাকার আনাকাচাচে বিচরন করেছি। সাধারণ মানুষের সাথে কথা বলে বিভিন্ন সমস্যার কথা শুনেছি। ইনশা আল্লাহ যদি সুযোগ পাই এই অবহেলিত ওয়ার্ডের উন্নয়নে অগ্রধীকার ভিত্তিতে কাজ করবো।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভিপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, পিরপুর জামের মসজিদের মোতওয়াল্লি প্রবীন মুরব্বি নেওয়াজ উদ্দিন, সাহাব উদ্দিন, ফারুক আহমদ, এনামুল মেম্বার,আব্দুল হান্নান মাস্টার, মোস্তাক আহমদ, তৌহিদ কুদ্দুছ, কবির আহমদ, জাবেদ আহমদ, তোফায়েল আহমদ, সাকের আলী, রাজু আহমদ,ইমরান আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: