সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইসালামী যুব আন্দোলন সিলেট জেলার ইফতার মাহফিল

ইসালামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকাল ৪টায় সিলেট নগরীর তালতলাস্থ হোটেল ইষ্ট এন্ডে এই আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট জেলা সভাপতি মাওলানা বদরুল হক্ব’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. আনিসুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) এডভোকেট হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নযীর আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদ, বাংলাদেশ যুব অধিকার পরিষদ সিলেট জেলার সদস্য সচিব ডা: জুবায়ের আহমদ তোফায়েল। প্রধান বক্তার বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রবাসি কল্যাণ সম্পাদক যুবনেতা মুফতি ফয়জুল হাসান চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শূরা সদস্য ছাত্রনেতা মুহাম্মদ নূরউদ্দীন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সহ-সভাপতি মুহাম্মাদ কামাল হুসাইন, জেলা সাবেক সহ-সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন,সাবেক মহানগর সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর শাখার দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শরাফত উল্লাহ আরফান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি ছাত্রনেতা আরিফুল ইসলাম শামীম,ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার যুগ্ম সাধারাণ সম্পাদক মুহা.শাহীন আলম,সাংগঠনিক সম্পাদক মুহা.নাঈম আহমদ,দপ্তর সম্পাদক মুহা.আল-আমিন হুসাইন,অর্থ সম্পাদক মুহা. আলা উদ্দীন, প্রচার সম্পাদক কে.এম. শাহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মুহা.আবুল কাসেম,দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা ফুরহাতুল হক চৌধুরী,ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা ফয়জুর রহমান শিপলু, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মাওলানা রায়হান আহমদ, তথ্য ও গভেষণা সম্পাদক মাওলনা ইসমাঈল হোসেন মিসবাহ, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক মাওলানা উসামা বিন আশরাফ, সংখ্যলুঘু ও নৃ-গোষ্ঠী সম্পাদক মুহা.ফয়সল আহমদ, উপ-সম্পাদক যথাক্রমে মুহা.সায়মন শিকদার, মুহা.আবুল কাসেম, মাওলানা মাআজ তালুকদার ও বিভিন্ন থানা আগত দায়িত্বশীলবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: