সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রমজান উপলক্ষে সানাবিল ফাউন্ডেশন’র উপহার সামগ্রী বিতরণ

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাগীব রাবেয়া মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, দেশের আর্থ-সামাজিক-অর্থনৈতিক মানোন্নয়নে প্রবাসীদের অপরিসীম ভূমিকা রয়েছে। ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের সময় থেকে এখন পর্যন্ত প্রবাসীরা দেশের ক্রান্তিকালে ভূমিকা পালন করে আসছেন। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। প্রবাসীদের কল্যাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, প্রবাসীদের অবদানের মূল ক্ষেত্রগুলো হচ্ছে বিনিয়োগ, নেটওয়ার্কিং এবং অর্জিত জ্ঞান বিনিময়। সেক্ষেত্রে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং জনশক্তি, কর্মসংস্থান এবং প্রশিক্ষণ ব্যুরোসহ সরকারের বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ প্রবাসীদের অভিজ্ঞতা কাজে লাগাতে পারে।

তিনি রবিবার (২৬ মার্চ) দুপুর ১টায় নগরীর নয়াসড়কস্থ দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যের সানাবিল ফাউন্ডেশন এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

লায়ন কাজী আব্দুল মুকিত সুমন এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল তাহিয়া সিদ্দিকা, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল হক রেজু প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: