সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহপরানের শান্তিবাগে তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

সিলেটের শাহপরানের শান্তিবাগ আবাসিক এলাকায় তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) সিলেট সিটি কর্পোরেশনের নবগঠিত ৩৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ঠ ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও তরুণ সমাজসেবক মাওলানা মোঃ রফিকুল ইসলাম উদ্যোগে তালুকদার বাড়ীর সামনের মাঠে এই তাফসীরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলটি বাদ জুম’আ থেকে শুরু হয়ে রাত ১২টা পর্যন্ত চলমান থাকে।
এতে যৌথভাবে সভাপতিত্ব করেন দরগাহে হযরত শাহজালাল (রহ.) জামেয়া মুহতামিম শায়খুল হাদিস মুফতী মুহিবুল হক গাছবাড়ী, জামেয়া জালালিয়া সোনাসার জকিগঞ্জের মুহতামিম মাওলানা রেজাউল করিম জালালী, শান্তিবাগ উন্নয়ন কমিটির প্রধান উপদেষ্ঠা আলহাজ শামসুল হক।

এতে বয়ান পেশ করেন হযরত মাওলানা তাফাজ্জুল হক আজিজ ঢাকা, জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতী আবুল হাসান, জামেয়া মাদানিয়া কাজির বাজার মাদ্রাসার হযরত মাওলানা ক্বারী মুখতার আহমদ, শাহপরাণ গেইট জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা সাইফুল ইসলাম জালালাবাদী, ইসলামপুর বায়তুল ফালাহ জামে মসজিদের খতিব হযরত মাওলানা শাহ মাহমুদুল হক, বহর আবাসিক এলাকা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আবু তাহের মিসবাহ, ধনকান্দি মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা মুশতাক আহমদ খান, হাজী কুতরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা সাঈদ বিন নুরুজ্জামান, বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতি রশিদ আহমদ জামালগঞ্জী, শান্তিবাগ জামে মসজিদ ইমাম ও খতিব হযরত মাওলানা হাফেজ জাকারিয়া আল হাসান, খাদিমপাড়া কেন্দ্রীয় মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আবু জাফর তাপাদার, বারুতখানা তবারক আলী জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মাশুক আহমদ সালামী প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: