সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার মাসিক বৈঠক সম্পন্ন

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার ২৩-২৪ সেশনের প্রথম মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়। শুক্রবার (১০ মার্চ) বিকাল ৩টায় বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন এর সঞ্চালনায় বৈঠকে কেন্দ্র প্রেরিত সার্কুলার পাঠ পরবর্তী কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা আমীর উদ্দিন, আলহাজ্ব নূরুল আমীন, জয়েন্ট সেক্রেটারী মুফতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ, এসিস্ট্যান্ট সেক্রেটারী মুহাম্মদ আজমল হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সুলাইমান আহমদ শাহী, অর্থ ও প্রকাশনা সম্পাদক হাফেজ আব্দুল হাফিজ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা কে এম ফখরুল ইসলাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা নজীর আহমদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহি উদ্দীন আল মামুন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক শেখ হারুন আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবু আহমেদ, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক হেকিম মুহাম্মাদ শিহাব উদ্দিন, সহ-প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক সায়মন সিকদার, সহ-অর্থ ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ আনোয়ার হোসেন, সদস্য মুহাম্মদ হানিফ খন্দকার, হাফেজ আব্দুর রশিদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: