সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইসলামী আন্দোলন সিলেট মহানগরের মাসিক বৈঠক সম্পন্ন

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার মাসিক নিয়মিত বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মার্চ) সকাল ৭টায় বন্দরবাজারস্থ কার্যালয়ে মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর সভাপতি মুফতি সাইদ আহমেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়ন সহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডাঃ রিয়াজুল ইসলাম, আলহাজ্ব হাফিজ মাওলানা আসআদ উদ্দীন, মাওলানা আব্বাস উদ্দিন, সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, জয়েন্ট সেক্রেটারী হাফিজ মাওলানা আব্দুশ শহীদ, এসিস্ট্যান্ট সেক্রেটারী মাওলানা মাসুম আল নোমান, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান খান, প্রচার ও দাওয়াহ সম্পাদক রফিকুল ইসলাম রনি, অর্থ ও প্রকাশনা সম্পাদক মোহা: জাকির হোসেন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রভাষক বুরহান উদ্দিন, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক মোহা: আব্দুল মালিক, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মোহা: সিদ্দিকুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহা: মাঈন উদ্দীন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক হাফিজ মুহসিন আহমদ, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক মোহা: মনির হোসাইন, সহ-প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফিজ ওলিউর রহমান সাদিক, সহ-দপ্তর সম্পাদক মাওলানা ক্বারি মুহিবুর রহমান রনি, আলহাজ্ব আব্দুল ওয়াহিদ, মোহা: আব্দুজ জাহের, মাওলানা নজির আহমদ, মোহা: আরিফুর রহমান, আল আমিন হামজা প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: