সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিকৃবি ও হকৃবির মধ্যে চুক্তি স্বাক্ষর

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) এবং হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের (হকৃবি) মধ্যে শিক্ষা, গবেষণা ও সম্প্রসারণ সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) সিকৃবির ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে সিকৃবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডাঃ মো: জামাল উদ্দিন ভূঞা এবং হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে হকৃবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: আবদুল বাসেত চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে সিকৃবির কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মো: আসাদ-উদ-দৌলা, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো: শাহ আলমগীর, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. কাজী মেহেতাজুল ইসলাম, রেজিস্ট্রার মো: বদরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মো: মোস্তফা সামছুজ্জামান, প্রক্টর প্রফেসর ড. মো: মনিরুল ইসলাম, পরিচালক (বহিরঙ্গন) ড. তিলক চন্দ্র নাথ, জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মো: আনিছুর রহমান, প্রফেসর ড. মোহাম্মদ আবু জাফর বেপারী, হকৃবির ডেপুটি রেজিস্ট্রার মো: সাদেকুজ্জামান এবং হিসাব রক্ষণ কর্মকর্তা মোবারক খান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৫ বছরের জন্য এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর ফলে উভয় বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন প্রোগ্রামে তাদের শিক্ষা, গবেষণা ও সম্প্রসারণে সহায়তা পাবে। পাশাপাশি যৌথভাবে গবেষণা সহায়তার জন্য আবেদন করতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: