সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট সদরে ৩ ইউনিয়নে দলীয় প্রার্থী বাচাইয়ের লক্ষ্যে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আগামী ১৬ই মার্চ সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন, ৪নং খাদিমপাড়া ইউনিয়ন ও ৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত দলীয় প্রার্থী বাচাই করতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা খাদিমনগর ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টার সময় সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোগলগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরন মিয়ার পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খাঁন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক মজির উদ্দিন, প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, জেলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর উদ্দিন প্রমুখ।

বিশেষ বর্ধিত সভায় ৩নং খাদিমনগর ইউনিয়ন ও ৬নং টুকের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাচাই করতে ইউনিয়নের তৃনমূল নেতৃবৃন্দের সাথে সিলেট জেলার শীর্ষ নেতৃবৃন্দ পৃথক পৃথক আলোচনায় বসেন। এসময় খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও টুকের বাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ উপস্থিত তৃনমূল সকল নেতৃবৃন্দের মতামতে ভিত্তিতে দলীয় প্রার্থী বাচাই করতে সিলেট জেলা আওয়ামী লীগের উপর ছেড়ে দেওয়া হয়। সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দলীয় প্রার্থীর বিষয়ে শিঘ্রই সিদ্ধান্ত নিবেন। তবে ৪নং খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী বাচাই করার লক্ষ্যে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে গোপন ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। ভোটে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি মো. আব্দুল কাদির (এল,এল,বি) নির্বাচিত হন।

খাদিমনগর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রত্যাশীদের নাম সিলেট জেলার শীর্ষ নেতৃবৃন্দের নিকট প্রস্তাব করেন তারা হলেন খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার মো. তারা মিয়া ও এয়ারপোর্ট থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাবেক সভাপতি, সিলেট সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ও খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. ইকলাল আহমদ। ৪নং খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বিলাল ও ৪নং খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জহিরিয়া এম ইউ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য মো. আব্দুল কাদির (এল,এল,বি)। ৬নং টুকের বাজার ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী টুকের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, সিলেট ভ্যালির ২৩ টি চা বাগানের একাধিক বারের সভাপতি ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রাজু গোয়ালা, সিলেট জেলা আওয়ামী যুবলীগ নেতা ও সিলেট বিভাগীয় ক্রিকেট লীগের যুগ্ম সম্পাদক এহিয়া আহমদ সুমন। সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক তুফায়েল আহমদ তালুকদারের নাম জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিকট প্রস্তাব করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: