সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জনসমর্থন হারিয়ে বিএনপি নেতারা আবোল তাবোল বকছেন : সিলেটে নানক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে দেশে এবং আন্তর্জাতিক অঙ্গনে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সত্ত্বেও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের ক্ষেত্রে বিশ্বের বিস্ময়। ক্ষমতার লোভে বিএনপি জামায়াতকে নিয়ে বারবার উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। কিন্তু দেশের মানুষ তাদের পাত্তা দেননি। তারা বরাবরই শেখ হাসিনার সাথে ছিলেন, আছেন এবং থাকবেন।

তিনি শনিবার সিলেটের চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সমাবেশে নানক বলেন, স্বাধীনতা বিরোধী চক্র জামায়াত ইসলামের সন্ত্রাসীদের নিয়ে বিএনপি বারবার বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। তাদের নৈরাজ্য আর অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলেননি। আর তাই দেশের রাজনীতি থেকে এই দুটি দলকে তারা ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছেন। জন সমর্থন হারিয়ে বিএনপি নেতারা আজ আবোল তাবোল বকছেন।

তিনি বলেন, উন্নয়নের ক্ষেত্রে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়। পদ্মা সেতু, মেট্টোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলি ট্যানেলের মতো মেগা প্রকল্পগুলো শেখ হাসিনার নেতৃত্বেই বাস্তবায়ন হয়েছে। এর সুফল পাচ্ছেন দেশের সাধারণ মানুষ। আওয়ামী লীগ মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি করে। আর বিএনপি-জামায়াত রাজনীতি করে ব্যক্তি বিশেষের ভাগ্য পরিবর্তনের। আর তাই দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছেন। মানুষ শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাথে অতীতে যেমন ছিলেন, তেমনি বর্তমানেও আছেন ভবিষ্যতেও থাকবেন। তারা উন্নয়ন চান। শেখ হাসিনা ভয়াবহ করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় সফল। সফল উন্নয়নেও। তাই তিনি এখন বিশ্বের অন্যতম প্রভাবশালী নেতা।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আওয়ামী লীগের অপর প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর শ্রমিকলীগ, মহিলালীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, মৎস্যজীবী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: