সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইমজার নতুন সভাপতি রিপন, সম্পাদক গোলজার

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ৩১ জানুয়ারি মঙ্গলবার রাত ১০টায় ইমজার সম্মেলন কক্ষে ষোড়শ বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।

ইমজার নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক এখন টিভির ব্যুরো ইনচার্জ গোলজার আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট সজল ছত্রী, সহ-সভাপতি গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, সহ-সাধারণ সম্পাদক একাত্তর টিভির সাকিব আহমদ মিঠু, কোষাধ্যক্ষ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মাধব কর্মকার, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাপারসন শুভ্র দাস রাজন, প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাংলা টিভির ব্যুরো প্রধান কাইয়ুম উল্লাস, নির্বাহী সদস্য ইমজার সাবেক সাধারণ সম্পাদক মারুফ আহমদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার শাহ মুজিবুর রহমান জকন ও চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন সুবর্ণা হামিদ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান, নির্বাচন কমিশনার ইমজার সাবেক সভাপতি ময়নুল হক বুলবুল ও সংগ্রাম সিংহ।

এর আগে পৃথক একটি অনুষ্ঠানে আজীবন শুভাকাক্সক্ষী সদস্য সম্মাননা স্মারক প্রদান করা হয় লতিফ ট্রাভেলস-এর পরিচালক জহিরুল কবির চৌধুরী শিরু, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী এবং দৈনিক পূণ্যভূমির প্রকাশক ও সম্পাদক মন্ডলীর সভাপতি ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীকে।

এদিকে, ৩১ জানুয়ারি সকাল ১০টা থেকে শহরতলীর ট্রি-টপ অ্যাডভেঞ্চার ফার্মে ইমজার পরিবারের সদস্যরা পরিবার উৎসবে মিলিত হন। সেখানে দিনভর আনন্দ-উচ্ছ্বাস করেন পরিবারের সকল সদস্যরা। পরে বিকেলে একই স্থানে সদস্যদের উপস্থিতিতে ইমজার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এর আগে সদস্যদের সন্তানদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়। শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। -বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: