সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রায়হান হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ নিয়ে স্বজনদের ক্ষোভ

স্টাফ রিপোর্টার:

নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে মারা যাওয়া রায়হান আহমদ (৩৪) হত্যা মামলার সাক্ষীদের জেরার পরবর্তী তারিখ ৯ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে। বুধবার এক কনস্টেবলের সাক্ষ্য গ্রহণ শেষে নতুন এই তারিখ দেন আদালত। এসময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। বাদী পক্ষের আইনজীবী জানান আসামী পক্ষের আইনজীবীদের দাবির প্রেক্ষিতে আসামীদের উপস্থিতিতে একজনের সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। পরবর্তী তারিখ আগামী ৯ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে।

এদিকে মামলার কার্যক্রম বিলম্বিত করা হচ্ছে বলে গণমাধ্যমে অভিযোগ করেছে নিহতের পরিবার। নিহত রায়হানের মা সালমা বেগম বলেন আমরা আদালতের কাছে ন্যায় বিচার প্রত্যাশী। আশাকরছি আমার তা পাবো। কিন্তু মামলার কার্যক্রম বিলম্বিত করা হচ্ছে। নতুন সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ এখনও শুরু হয়নি। পুরাতনদের নতুন করে আবার সাক্ষ্য নেওয়া হচ্ছে।

২০২০ সালের ১০ অক্টোবর মধ্যরাতে এসএমপির বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে রায়হান আহমদকে নির্যাতন করা হয়। ১১ অক্টোবর রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে রায়হানের স্ত্রী মামলা করেন। আগেরবার সাক্ষ্য নেওয়ার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন না তাই আসামী পক্ষের আইনজীবীদের আবেদনের প্রেক্ষিতে নতুন করে তাদের উপস্থিতিতে আবার নতুন করে সাক্ষগ্রহণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: